• শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৯:২৩ পূর্বাহ্ন




নড়াইলে প্রেমিকের সঙ্গে অভিমান কলেজছাত্রী বন্যা রায়’র আত্মহত্যা

/ ২৬ বার পঠিত
আপডেট: শনিবার, ২২ অক্টোবর, ২০২২
আত্মহত্যা

নড়াইল প্রতিনিধি:
নড়াইলে প্রেমিক ফেসবুক অ্যাকাউন্ট ব্লক করায় কলেজছাত্রী বন্যা রায়’র আত্মহত্যা। নড়াইলে ফেসবুক অ্যাকাউন্ট ব্লক করে দেওয়ায় প্রেমিকের সঙ্গে অভিমান করে এক এইচএসসি পরীক্ষার্থী (১৮) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়, জানান, বুধবার (১৯ অক্টোবর) বিকালে নড়াইল শহরের রূপগঞ্জ বাজারের স্বর্ণপট্টির নিজ বাসায় এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার (২০ অক্টোবর) তার ময়নাতদন্ত সম্পন্ন করে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


নিহত কলেজছাত্রী বন্যা রায় নড়াইল ভিক্টোরিয়া কলেজের এইচএসসি পরীক্ষার্থী এবং শহরের রূপগঞ্জ বাজারের রায় জুয়েলার্সের কর্ণধার স্বর্ণ ব্যবসায়ী বিমানেশ রায়ের কন্যা।


পারিবারিক সূত্রে জানা গেছে, বুধবার দুপুরে বন্যা রায় সদরের কলোড়া ইউনিয়নের মুশুড়ী গ্রামের খালার বাড়ি থেকে সপরিবারে বেড়ানো শেষে বাবার সঙ্গে শহরের স্বর্ণপট্টির নিজ বাসায় ফিরে আসে। এরপর বাবা তার ব্যবসায়িক কাজে ব্যস্ত হয়ে পড়েন। এ সুযোগে ফাঁকা বাসায় একলা মেয়েটি গলায় ওড়না পেঁচিয়ে ঘরের আড়ার সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। হঠাৎ বিকালে মা মেয়েটির খালার বাড়ি থেকে ফিরে এসে ডাকাডাকি করে ভেতর থেকে কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে তাকে ঝুলতে দেখে। এরপর পরিবারের লোকজন উদ্ধার করে তাকে নড়াইল সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


নিহতের বন্ধু-বান্ধবী সূত্রে জানা গেছে, এইচএসসি পরীক্ষার্থী বন্যা রায়ের (১৮) একটি সমবয়সী একটি ছেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেমিক ছেলেটি তার ফ্রেন্ড লিস্ট থেকে মেয়েটির ফেসবুক অ্যাকাউন্ট ব্লক করে দেয়। এতে অভিমান করে সে আত্মহত্যা করছে বলে তাদের ধারণা।


তবে নিহতের বাবা বিমানেশ রায় বলেন, আমার মেয়ে আগামী ৬ নভেম্বর থেকে অনুষ্ঠিত এইচএসসি পরীক্ষার পরীক্ষার্থী ছিল। সে কী কারণে আত্মহত্যা করেছ, সেটা আমরা জানতে পারিনি। বেঁচে থাকাকালীন সে আমাদের কারোর সঙ্গে কোনো বিষয়ে শেয়ারও করেনি।


এ প্রসঙ্গে সদর থানার ওসি মাহমুদুর রহমান জানান, লাশ উদ্ধার করে বুধবার রাতে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে। তদন্তসাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধি।





আরো পড়ুন