• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৫:৫৯ পূর্বাহ্ন




বিপুল পরিমান ফেন্সিডিল পরিবহসহ ০৩ মাদক ব্যবসায়ী আটক !

/ ১৩ বার পঠিত
আপডেট: শনিবার, ২২ অক্টোবর, ২০২২
বিপুল পরিমান ফেন্সিডিল পরিবহসহ

চট্টগ্রাম র‍্যাব-৭ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি প্রাইভেটকার ও একটি মোটরসাইকেলযোগে মাদকদ্রব্য ফেন্সিডিল বহন করে বিক্রির উদ্দেশ্যে কুমিল্লা হতে চট্টগ্রামের দিকে নিয়ে যাচ্ছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ২১ অক্টোবর ২০২২ ইং তারিখ ০৮:০০ ঘটিকায় চট্টগ্রাম র‍্যাব-৭ এর একটি আভিযানিক দল ফেনী জেলার ফেনী মডেল থানাধীন ঢাকা-চট্টগ্রামগামী মহাসড়ক এর পাকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোষ্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে।

এ সময় একটি একটি প্রাইভেটকার ও একটি মোটরসাইকেল তল্লাশী করে আসামী ১/ মোঃ সাইফুল ইসলাম (৩০), পিতা: আইয়ুব, ২/ মোঃ হাসান (২০), পিতা: মোঃ মাদু, উভয় সাং: কালিকাপুর ৩/ সাহাবুদ্দিন (৪২), পিতা: হয রহমান, মাতা- সালেহা বেগম, সাং- নোয়াপুর, সর্ব থানা: চৌদ্দগ্রাম, জেলা- কুমিল্লাদেরকে আটক করা হয়।

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের স্বাকারোক্তি ও নিজ হাতে বের করে দেয়া মতে উক্ত প্রাইভেটকার এর পিছনে মালামাল বহন করার জায়গায় ০২ টি ব্যাগের ভিতর হতে মোট ২৯০ বোতল ফেন্সিডিল উদ্ধার পূর্বক আসামীদেরকে গ্রেফতার করা হয় এবং মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকার ও মটরসাইকেলটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তাঁরা দীর্ঘদিন যাবৎ কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ পূর্বক পরবর্তীতে তা ফেনী, চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০৩ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।





আরো পড়ুন