• শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১১:৩৯ অপরাহ্ন




বিপুল পরিমান গাঁজা ও ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

/ ৩৬ বার পঠিত
আপডেট: শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২
বিপুল পরিমান গাঁজা ও ইয়াবা

ডেস্ক রিপোর্টঃ

অদ্য ২১ অক্টোবর ২০২২ খ্রিঃ তারিখ র‍্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিন কেরাণীগঞ্জ থানাধীন হাসনাবাদ রকি টাওয়ার এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৩,০০,০০০/- (তিন লক্ষ) টাকা মূল্যের ১০ (দশ) কেজি গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর নাম মোহাম্মাদ হাসান ভুইয়া (৩৭) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন ও নগদ- ৩,০১৫/- (তিন হাজার পনের) টাকা উদ্ধার করা হয়।

এছাড়া গত ২০ অক্টোবর ২০২২ খ্রিঃ তারিখ র‍্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিন কেরাণীগঞ্জ থানাধীন হাসনাবাদ মাজার রোড এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ১,০২১ (এক হাজার একুশ) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের নাম ১/ মোঃ সালমান (৩৩) ২/ মোঃ নাঈম (২০) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০১টি মোবাইল ফোন ও নগদ- ১,১৭৫/- (এক হাজার একশত পঁচাত্তর) টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ ঢাকা জেলার দক্ষিন কেরাণীগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় গাঁজা ও ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।





আরো পড়ুন