• শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮:৫১ পূর্বাহ্ন




আপনি নিজে বেয়াদব, মানুষকে কী শেখাবেন?

/ ১৩ বার পঠিত
আপডেট: শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২
উপজেলা নির্বাহী কর্মকর্তা রুলী বিশ্বাস

আপনি তো বেয়াদব মানুষের মতো আচরণ করছেন। আপনি নিজে বেয়াদব, তাহলে মানুষকে কী শেখাবেন? সাতক্ষীরার কলারোয়ায় সালাম না দেওয়ায় উপজেলা পরিষদ মসজিদের খতিবকে এভাবে কটূক্তির অভিযোগ উঠেছে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুলী বিশ্বাসের বিরুদ্ধে। এ ঘটনায় জেলা প্রশাসকের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন ওই খতিব।

এ বিষয়ে খতিব মো. মতিউর রহমান বলেন, আমি তিন বছর ধরে উপজেলা পরিষদ মসজিদের খতিবের দায়িত্ব পালন করছি। ১২ রবিউল আওয়াল উপলক্ষ্যে কীভাবে অনুষ্ঠানের আয়োজন করা যায় সেটি জানার জন্য ৮ অক্টোবর ইউএনও স্যারকে ফোন দেই। কিন্তু বেখেয়ালে সালাম দিতে ভুলে যাই। কিছুক্ষণ পর তিনি আমাকে আবার ফোন ব্যাক করে বলেন, আমাকে সালাম করলেন না কেন? আমার স্বাক্ষরে আপনার বেতন হয়। আপনি তো বেয়াদব মানুষের মতো আচরণ করছেন। আপনি নিজে বেয়াদব, তাহলে মানুষকে কী শেখাবেন, বলে বকাবকি করেন।
খতিব আরও বলেন, বুধবার (১৯ অক্টোবর) উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে ইসলামী ফাউন্ডেশন চিঠি দিয়ে আমাকে মিটিংয়ে আমন্ত্রণ জানালে আমি সেখানে উপস্থিত হই। সেখানে ইউএনও স্যার আমাকে আগের দিনের সালাম না দেওয়ার কথা তোলেন। তখন আমি বলি, স্যার আমি একটু বেখেয়াল হয়ে গিয়েছিলাম। এছাড়া আমি সবসময় সালাম দেই। তখন তিনি বলেন, আমার চেহারা কি এতো ভালো যে আমার চেহারা দেখলে আপনি বেখেয়াল হয়ে যান? অন্যরা তো কেউ বেখেয়াল হয় না। আপনি বেখেয়াল হয়ে যান। বেয়াদব কোথাকার। এ ঘটনায় আমি জেলা প্রশাসক স্যারের কাছে লিখিত অভিযোগ দিয়েছি।

তবে এমন অভিযোগ আগেও উঠেছে তার বিরুদ্ধে। মাস খানেক আগে মসজিদের মোয়াজ্জেম হাফেজ মাসুদুর রহমানকে তিনি বলেছেন, আপনি কি গাঁজা খান?





আরো পড়ুন