• বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৭:২০ অপরাহ্ন




জয়ের জন্য আয়ারল্যান্ডের প্রয়োজন ১৪৭, দারুণ শুরু আইরিশদের

/ ৪৯ বার পঠিত
আপডেট: শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২
আয়ারল্যান্ড একাদশ

হোবার্টে দুর্দান্ত পারফর্ম করেছেন আইরিশ বোলাররা। গ্যারেথ ডেলানির তোপের মুখে পড়ে খেই হারিয়ে ফেলেন ক্যারিবিয় ব্যাটাররা। ব্রেন্ডন কিং (৬২) ছাড়া প্রতিরোধ গড়ে তুলতে পারেননি।

ফলে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৪৬ রান সংগ্রহ করেছে নিকোলাস পুরানের দল। কিং ৪৮ বল মোকাবেলা করে এক ছক্কা ও ছয় চারের মারে ৬২ রানের ইনিংস খেলেন। এছাড়া মাত্র একজন ২০ ঘরে রান করতে পেরেছেন। উদ্বোধনী ব্যাটার জনসন চার্লস করেন ২৬ রান।
আয়ারল্যান্ডের পক্ষে গ্যারেথ ডেলানি ৪ ওভারে ১৬ রানের বিনিময়ে ৩ উইকেন নেন। এছাড়া সিমি সিং ও ব্যারি ম্যাকার্থি একটি করে উইকেট নেন।

জবাব দিতে নেমে দারুণ শুরু করেছেন উদ্বোধনী ব্যাটার পল স্টার্লিং ও অ্যান্ড্রু বালবার্নি। কোনো উইকেট না হারিয়ে আয়ারল্যান্ড ৩ ওভাবে ২৩ রান সংগ্রহ করেছে।

আয়ারল্যান্ড একাদশ

পল স্টার্লিং, অ্যান্ড্রু বালবার্নি (অধিনায়ক), লরকান টাকার (উইকেটরক্ষক), হ্যারি টেক্টর, কার্টিস ক্যাম্পফার, জর্জ ডকরেল, গ্যারেথ ডেলানি, মার্ক অ্যাডায়ার, সিমি সিং, ব্যারি ম্যাকার্থি, জশুয়া লিটল।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ কাইল মায়ার্স, জনসন চার্লস, এভিন লুইস, ব্রেন্ডন কিং, নিকোলাস পুরান (অধিনায়ক/উইকেটরক্ষক), রোভম্যান পাওয়েল, জেসন হোল্ডার, আকিল হোসেইন, ওডেন স্মিথ, আলজারি জোসেফ, ওবেদ ম্যাককয়।





আরো পড়ুন