• শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৫:৫২ পূর্বাহ্ন




জেলা পরিষদ নির্বাচনে জয়ী আ.লীগ প্রার্থীর কাছে স্বচ্ছতা ও সততার আশা এমপি মাশরাফির

/ ৩৫ বার পঠিত
আপডেট: বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২
mp mashrafi bin mortoja - মাশরাফি বিন মর্তুজা

নড়াইল প্রতিনিধি:
নড়াইল জেলা পরিষদ নির্বাচন জয়ী আ.লীগ প্রার্থীর কাছে স্বচ্ছতা ও সততার আশা এমপি মাশরাফির। নড়াইল জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস চন্দ্র বোসের কাছে স্বচ্ছতা ও সততার আশা করেছেন নড়াইল-২ আসনের (লোহাগড়া ও সদরের একাংশ) সংসদ সদস্য (এমপি) মাশরাফি বিন মুর্তজা। সোমবার রাত পৌনে আটটার দিকে নিজের ফেসবুকে পোস্ট দিয়ে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।

সংবাদ টিভির জেলা প্রতিনিধি নড়াইল থেকে জানান, নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সুবাস চন্দ্র বোস ২৬০ ভোট পেয়ে জয়ী হন। তাঁর প্রতিদ্বন্দ্বী ‘বিদ্রোহী’ প্রার্থী লোহাগড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সৈয়দ ফয়জুল আমির পেয়েছেন ১৭৮ ভোট। এ ছাড়া আরেক ‘বিদ্রোহী’ প্রার্থী জেলা পরিষদের প্রশাসক শেখ মো. সুলতান মাহমুদ ১১৩ ভোট পেয়েছেন।


সুবাস চন্দ্র বোসের নির্বাচনী পোস্টারের একটি ছবি দিয়ে ফেসবুকে মাশরাফি লিখেছেন, ‘আমি আশা করছি, নির্বাচিত চেয়ারম্যান স্বচ্ছতা, সততার এবং জেলার উন্নয়নের স্বার্থে কাজ করে নড়াইল জেলাকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবেন ইনশাআল্লাহ। এরপর জয় বাংলা, জয় বঙ্গবন্ধু দিয়ে মাশরাফি তাঁর লেখা শেষ করেন।
ফেসবুক পোস্টের শুরুতে মাশরাফি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানান। কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতাদের বিশেষভাবে ধন্যবাদ জানিয়ে মাশরাফি লেখেন, ‘নড়াইল জেলা পরিষদ নির্বাচনকে নিয়ে আপনাদের উপস্থিতি জেলার নেতা-কর্মীদের দারুণভাবে উজ্জীবিত করেছে।


এ ছাড়া ফেসবুক পোস্টে তিনি আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে জয়ী করার জন্য সব ক্যাটাগরির ভোটারের পদ উল্লেখ করে ধন্যবাদ জানান। ওই পোস্ট দেওয়ার পর অভিনন্দন বার্তা লিখে মন্তব্য করছেন মাশরাফির অনুসারীরা।





আরো পড়ুন