• বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১২:০৫ অপরাহ্ন
শিরোনাম
যে ভেরিয়েন্টাইনই আসুক না কেন স্বাস্থবিধি মেনে চলার বিকল্প নেই: ডাঃ আয়েশা আক্তার শিল্পী। এসব আস্ফালন আমাকে মোটেও বিচলিত করে না, সাঈদুর রহমান রিমন ফুলের রাজ্যে গদখালীতে ফুল চাষী ও ব্যবসায়ীদের প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত নবাবগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে মাদক সেবনের দায়ে যুবকের কারাদন্ড গাইবান্ধায় বিদ্রোহী দুই চেয়ারম্যান প্রার্থীসহ আ. লীগ থেকে চার নেতা বহিষ্কার ঠাকুরগাঁওয়ে এতিম শিশুদের পাশে শীতবস্ত্র নিয়ে জেলা প্রশাসক নওগাঁয় -সরকারি অনুদিত সিনেমা ‘বিলডাকিনি’ এ জুটি বেধেছে মোশাররফ করিম ও ভারতের-পার্ণো মিত্র শিগগিরই বাসায় নেওয়া হতে পারে খালেদা জিয়াকে! আন্দোলন মোকাবিলা করতেই বিধি-নিষেধ: গয়েশ্বর চন্দ্র রায় বগুড়া জেলা ছাত্রলীগ কমিটি বিলুপ্ত

৮১ টি পোয়া মাছ বিক্রি হয়েছে ৪০ লাখ টাকায় বিক্রি!!

Reporter Name / ১৫৯ Time View
Update : বুধবার, ৬ নভেম্বর, ২০১৯

নিজস্ব প্রতিবেদক:- মাত্র ৮১ টি সামুদ্রিক পোয়া মাছ বিক্রি হয়েছে ৪০ লাখ টাকায়। যার প্রতিটি মাছের ওজন ১৭ থেকে ২৫ কেজি। বুধবার (৬ নভেম্বর) সকালে কক্সবাজার জেলার দ্বীপ উপজেলা কুতুবদিয়া চ্যানেল মাছগুলো ধরা পড়ে।

ভাগ্যবান ব্যক্তির নাম জামাল উদ্দিন বহদ্দার। তিনি মাতারবাড়ি শাইরারডেইল এলাকার মৃত মোহাম্মদ হোসেনের ছেলে। প্রথমে ৩৯ লাখ টাকা পর্যন্ত দর উঠে। অনেক দরদামের পর কক্সবাজার ফিশারীঘাটের ইসহাক নামে এক ব্যবসায়ীকে ৪০ লাখ টাকা দিয়ে মাছগুলো বিক্রি করে।
জামাল উদ্দিন বহদ্দার জানান, মঙ্গলবার রাতে মাতারবাড়ির পশ্চিম পাশে কুতু্বদিয়া চ্যানেলে জাল বসায়। সকালে জাল তুলতে গিয়ে দেখেন, জাল টেনে কূলে আনা যাচ্ছে না। পরে আরো লোকজনের সহায়তায় জাল তুলা হলে দেখে সবগুলো মাছের আকার বড়। যার প্রতিটি মাছের ওজন ১৭ থেকে ২৫ কেজি হতে পারে।
স্থানীয়রা জানিয়েছে, কুতুবদিয়া দ্বীপের ইতিহাসে এত বড় সাইজের পোয়া মাছ কোন জেলের জালে ধরা পড়েনি। খবর পেয়ে স্থানীয়রা মাছগুলো দেখতে যায়। ঘটনাটি সবার মাঝে কৌতুহল সৃষ্টি করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category