• সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৬:৩৪ পূর্বাহ্ন




নড়াইল জেলা পরিষদ নির্বাচনে অ্যাডঃ সুবাস চন্দ্র বোস বিপুল ভোটে বিজয়ী

/ ৪৩ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২
নড়াইল জেলা পরিষদ নির্বাচনে অ্যাডঃ সুবাস চন্দ্র বোস বিপুল ভোটে বিজয়ী

নড়াইল প্রতিনিধি:

নড়াইল জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অ্যাডঃ সুবাস বোস বিপুল ভোটে বিজয়ী নড়াইল জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আ’লীগ সমর্থিত প্রার্থী জেলা আওয়ামী লীগের সভাপতি আ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস (আনারস) নির্বাচিত হয়েছেন। তিনি ২৬০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে জানান, তার প্রতিদ্বন্দ্বী লোহাগড়া উপজেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক ও লোহাগড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সৈয়দ ফয়জুল আমির লিটু (মোটর সাইকেল) পেয়েছেন ১৭৭ভোট ও সাবেক জেলা পরিষদের প্রশাসক লোহাগড়া উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ মোঃ সুলতান মাহমুদ (চশমা) পেয়েছেন ৯২ভোট।


নড়াইল জেলা পরিষদ নির্বাচনে সদস্যপদে বিজয়ী হয়েছেন, ১নং সংরক্ষিত নারী ওয়ার্ডে শাহীনুর আক্তার রুমা এবং ২নং সংরক্ষিত নারী ওয়ার্ডে জেসমিন সুলতানা। এছাড়া সাধারণ ১নংওয়ার্ডে (কালিয়া উপজেলা) খান শাহীন সাজ্জাদ, ২নং ওয়ার্ডে (নড়াইল সদর) খোকন সাহা এবং ৩নং ওয়ার্ডে (লোহাগড়া উপজেলা) শামসুল আলম কচি জয়লাভ করেছেন। নির্বাচনে সংরক্ষিত দু’টি নারী আসনে ৭জন এবং সাধারণ ৩টি ওয়ার্ডে ১২জন নির্বাচন করেন।

সোমবার (১৭ অক্টোবর) সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে নড়াইলের ৩টি কেন্দ্রে উৎসবমুখর ও শান্তিপূর্ণভাবে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। এদিকে নির্বাচন সম্পর্কে জানতে পরাজিত প্রার্থী সৈয়দ ফয়জুল আমির লিটুর সাথে ১টা ৩০মিনিটে ফোনে কথা হলে নির্বাচন ভালো হচ্ছে বলে মন্তব্য করলেও ফলাফলের পরে তাকে ফোন করলে তিনি ফোন রিসিভ করেননি।





আরো পড়ুন