• শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১০:১৫ অপরাহ্ন




ব্যবসায়ীকে প্রকাশ্যে কুপিয়ে জখম !

/ ৪৪ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২
ব্যবসায়ীকে প্রকাশ্যে কুপিয়ে জখম !

লক্ষ্মীপুর প্রতিনিধি :

 লক্ষ্মীপুর শহরে প্রকাশ্যে সোহেল হোসেন শুভ (৩৫) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে সোহেল রানা নামে এক ব্যক্তির বিরুদ্ধে। এসময় হামলাকারী সোহেলকে গণপিটুনি দিয়ে পুলিশে সৌপর্দ করেছে ব্যবসায়ী ও পথচারীরা। শনিবার (১৫ অক্টোবর) রাত সাড়ে ১০ টার দিকে লক্ষ্মীপুর চক বাজার মসজিদ মার্কেটের সামনে এই ঘটনা ঘটে। লোকমুখে শোনা যাচ্ছে বিশ টাকাকে কেন্দ্র করে, হামলাকারী ওই ব্যবসায়ীকে দা-দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকেন।

আহত শুভ লক্ষ্মীপুর পৌর সুপার মার্কেটের এক্সেস ফ্যাশনের স্বত্বাধিকারী ও পৌরসভার সমসেরাবাদ এলাকার আক্তার হোসেনের ছেলে। অভিযুক্ত সোহেল রানা একই এলাকার সিরাজ হোসেনের ছেলে ও পেশায় রিকশা চালক।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার সময় দোকান বন্ধ করে শুভ মার্কেট বের হয়ে হেঁটেই বাসার উদ্দেশে রওয়ানা দেন। ঘটনাস্থল পৌঁছলে হঠাৎ ধারালো দা দিয়ে তাকে এলোপাতাড়ি কোপাতে থাকেন ওই যুবক। এতে তার বুক-পিঠসহ শরীরের বিভিন্ন অংশে আঘাত লেগে রক্তাক্ত জখম হয়। তাৎক্ষণিক বাজারের ব্যবসায়ী ও পথচারীরা তাকে প্রাণে রক্ষা করেন। হামলাকারীকে গণপিটুনি দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থল থেকে ওই ব্যক্তিকে আটক করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহত শুভকে উদ্ধার করে সদর হাসপাতালে নেওয়া হয়েছে।

তারেক রহমান নামে এক পথচারী জানান, ব্যবসায়ী শুভ রাস্তায় দাঁড়িয়ে কথা বলছে। হঠাৎ এক ব্যক্তি তার শরীর থেকে দা বের করে এলোপাতাড়ি কোপাতে থাকে। একপর্যায়ে হামলাকারী দৌড়ে পালিয়ে যাওয়ার সময় বিক্ষুব্ধ জনগণ তাকে আটক করে গণপিটুনি দেয়। পরে পুলিশ এসে হামলাকারীকে থানা নিয়ে যায়।

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শামীম হোসেন আফজাল বলেন, আহত ব্যক্তির অবস্থা আশঙ্কাজনক। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রেফার করা হয়েছে। লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, হামলাকারী ব্যক্তিকে আটক আছে। অস্ত্রটি (দা) উদ্ধার করা হয়েছে। কী কারণে ঘটনাটি ঘটেছে তা জানা যায়নি। হামলাকারীকে জিজ্ঞাসাবাদ ও আহত ব্যবসায়ীর সঙ্গে কথা বলে ঘটনার কারণ নিশ্চিত হওয়া যাবে।





আরো পড়ুন