• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন

বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক; পরিবহন জব্দ

/ ১১৮ বার পঠিত
আপডেট: শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২

চট্টগ্রাম র‍্যাব-৭ এর অভিযানে ফেনী থেকে ২৯৭ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ দুইজন মাদক ব্যবসায়ী আটক; মাদক পরিবহনে ব্যবহৃত ০১ টি পিকআপ জব্দ।

চট্টগ্রাম র‍্যাব-৭ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি পিকআপ যোগে মাদকদ্রব্য ফেন্সিডিল বহন করে বিক্রির উদ্দেশ্যে কুমিল্লা হতে চট্টগ্রামের দিকে নিয়ে যাচ্ছে। উক্ত তথ্যের ভিত্তিতে অদ্য ১৩ অক্টোবর ২০২২ ইং তারিখ ০০:৫০ ঘটিকায় চট্টগ্রাম র‍্যাব-৭ এর একটি আভিযানিক দল ফেনী জেলার ফেনী মডেল থানাধীন ফতেহপুর এলাকায় পাকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোষ্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে।

এ সময় একটি পিকআপ তল্লাশী করে আসামী ১/ আব্দুল্লা আল নোমান (২৫), পিতা: মোঃ জাকির হোসেন, সাং: পূর্ব মায়ানী, থানা: মীরসরাই, জেলা: চট্টগ্রাম ২/ আশরাফ উদ্দিন সাকিল (২১), পিতা: মৃত নূর নবী, সাং: বারোবকুন্ড, থানা: সীতাকুন্ড, জেলা: চট্টগ্রামদ্বয়কে আটক করা হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের শ্বীকারোক্তি ও দেখানো মতে উক্ত পিকআপের পিছনে মালামাল বহন করার জায়গায় ০২ টি প্লাস্টিকের বস্তার ভিতর হতে মোট ২৯৭ বোতল ফেন্সিডিল উদ্ধার পূর্বক আসামীদ্বয়কে গ্রেফতার করা হয় এবং মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তাঁরা দীর্ঘদিন যাবৎ কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ পূর্বক পরবর্তীতে তা ফেনী, চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০৩ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো পড়ুন