• বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৫৪ পূর্বাহ্ন

“ব্রাহ্মণপাড়ায় সাজাপ্রাপ্ত আসামী ও মাদক ব্যবসায়ীসহ ছয়জন গ্রেফতার”

/ ১৭৮ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ৫ নভেম্বর, ২০১৯

আব্দুল্লাহ আল মামুন ভূঁইয়া(বাবু)-(নিজস্ব প্রতিনিধি):কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে এক বছরের সাজাপ্রাপ্ত পলাতক অসামী দুলাল মিয়া ও মাদক ব্যবসায়ী আমিনুল ইসলাম রানা (৩৯), আল আমিন (২৮) এবং বিভিন্ন মামলায় ওয়ারেন্টভ‚ক্ত পলাতক অসামীসহ ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ ও র‌্যাব সদস্যরা।এ সময় গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের কাছ থেকে র‌্যাব সদস্যরা তল্লাশি চালিয়ে অবৈধ মাদকদ্রব্য ৫০ বোতল ম্যাগডুয়েল নাম্বার ওয়ান হুইস্কি উদ্ধার করে।পরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মোঃআমিনুল ইসলাম রানা ব্রাহ্মণবাড়ীয়া জেলার কসবা উপজেলার মাদলা গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে।অপর গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মোঃআল আমিন একই উপজেলার বিদ্যানগর গ্রামের মৃত দুলাল মিয়ার ছেলে।সাজাপ্রাপ্ত পলাতক আসামী দুলাল মিয়া ব্রাহ্মণপাড়া উপজেলার দুলালপুর (বালিনা) গ্রামের মোঃ সেলিম মিয়ার ছেলে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে,গত ৩ নভেম্বর রবিবার বিকেলে কুমিল্লা সিপিসি-২ র‌্যাব-১১ এর এসআই মো. নাজিম উদ্দিন,এসআই মো. আব্দুল বারেক,এএসআই মো.মফিজুল ইসলাম ও এএসআই অনিল প্রকাশ চাকমা ব্রাহ্মণপাড়া উপজেলা সীমান্তবর্তী বাগড়া এলাকায় কুমিল্লা চান্দপুর টু বাগড়া সড়কের উপর থেকে মাদক ব্যবসায়ী আমিনুল ইসলাম রানা ও আল আমিনকে গ্রেফতার করে।এসময় র‌্যাব সদস্যরা তাদের সাথে থাকা প্লাষ্টিকের বস্থায় তল্লাশি চালিয়ে বিদেশী মাদকদ্রব্য ৫০ বোতল ম্যাগডুয়েল নাম্বার ওয়ান হুইস্কি উদ্ধার করে।
পরে র‌্যাব-১ সোমবার সকালে ব্রাহ্মণপপাড়া থানায় মাদক আইনে মামলা দায়ের করে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের থানা পুলিশের নিকট সুপর্দ করে।

এদিকে একইদিন রাতে ব্রাহ্মণপাড়া থানার এসআই রাজু আহামেদ ও এএস আই আনোয়ার হোসেন,এএস আই নুরুল আমিন,এএস আই বিপুল চন্দ্র রায় গোপন সংবাদের ভিত্তিতে সংঙ্গীয় ফোর্স সহ উপজেলা দুলালপুর (বালিনা) এলাকায় অভিযান পরিচালনা করে এক বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী দুলাল মিয়াকে তার নিজ বাড়ী থেকে গ্রেফতার করে।ছাড়াও তারা একই দনি রাতে দুলাপুর বাজার থেকে ওই এলাকার হারুন অর রশিদের ছেলে ওয়ারেন্টভ‚ক্ত পলাতক আসামী রুবেল মিয়াকে গ্রেফতার করে।অন্যদিকে পুলিশ একইদিন রাতে উপজেলা শিদলাই এলাকায় অভিযান পরিচালনা করে ওই এলাকার হাসান মাষ্টারের ছেলে ওয়ারেন্টভ‚ক্ত পলাতক আসামী শাহজালালকে গ্রেফতার করে।পরে গ্রেফতারকৃতদের সোমাবারে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।
এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ সত্যতা নিশ্চিত করেছেন।


আরো পড়ুন