• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৭:১৮ পূর্বাহ্ন




পরের ম্যাচেও মেসিকে পাচ্ছে না পিএসজি 

/ ১৬ বার পঠিত
আপডেট: সোমবার, ১০ অক্টোবর, ২০২২
মেসি

ইনজুরির কারণে চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের ম্যাচে বেনফিকার বিপক্ষে মাঠে নামা হচ্ছে না লিওনেল মেসির। ঘরের মাঠে পর্তুগিজ ক্লাবটির বিপক্ষে ফিরতি ম্যাচের আগে পিএসজির দলীয় অনুশীলনে ছিলেন না তিনি। একাধিক ইউরোপিয়ান গণমাধ্যম নিশ্চিত করেছে, পায়ের মাংসপেশির চোটে তাকে এ ম্যাচেও বিশ্রাম দেওয়া হয়েছে।

মাংসপেশির চোট মেসি এই বেনফিকার বিপক্ষেই পেয়েছিল।

গত সপ্তাহে স্তাদিও দা লুজে পায়ের অস্বস্তি নিয়ে মাঠে ছাড়তে দেখা যায় তাকে। এরপর চলতি সপ্তাহে লিগ ম্যাচে রেইমসের বিপক্ষে বিশ্রামে রাখা হয় মেসিকে। সামনেই বিশ্বকাপ, এমন সময় মেসি নিজেও চান না ঝুঁকি বাড়াতে। তাই আগামীকাল বেনফিকা ম্যাচেও দেখা যাবে না তাকে।

বেনফিকার মাঠে ৮১ মিনিটে মাঠ ছাড়ার আগে মেসি খেলছিলেন দারুণ। দলের ১-১ ড্রয়ের একমাত্র গোলটিও এসেছিল মেসির জাদুকরী বাঁ পা থেকে। নেইমার-এমবাপ্পের সঙ্গে দারুণ বোঝাপড়ার পর নেইমারের পাস থেকে ডি বক্সের বাইরে থেকে তার নেওয়া শটে বল বাঁক খেয়ে ফাঁকি দেয় প্রতিপক্ষ গোলরক্ষককে।

গেল মৌসুমে পিএসজির হয়ে তেমন সুবিধা করতে না পারলেও চলতি মৌসুমে দারুণ ছন্দে আছেন মেসি। পিএসজির হয়ে সবধরনের প্রতিযোগিতা মিলিয়ে ১৩ ম্যাচ খেলে ৮ গোল করার পাশাপাশি প্রতিপক্ষদের দিয়ে তিনি করিয়েছেন আরও ৮ গোল। এ ছাড়াও গেল মাসে আন্তর্জাতিক বিরতিতে আর্জেন্টিনার হয়ে দুই ম্যাচে ৪ গোল করেন তিনি।





আরো পড়ুন