• শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৪:৪৪ পূর্বাহ্ন




দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহত, আহত ৫

/ ২৮ বার পঠিত
আপডেট: সোমবার, ১০ অক্টোবর, ২০২২
দুই গ্রুপের সংঘর্ষে

নাটোরের সিংড়ায় দু’পক্ষের সংঘর্ষে সুকাশ ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফতাব উদ্দিন (৫০) নিহত হয়েছেন। ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম ও গুরুত্বর আহত আরো তিনজনকে রাজশাহী মেডিকেলে রেফার্ড করা হয়েছে। আহত অন্যরা হলেন কুদ্দুস গ্রুপের মাসুদ, রুহুল ও মুসা। অন্য দু’জনকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

জানা যায়, দীর্ঘদিন থেকে উপজেলার সুকাশ ইউনিয়নের বামিহাল গ্রামে আফতাব গ্রুপ ও কুদ্দুস-ফরিদ গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উত্তেজনা বিরাজ করছিলো। গত বৃহস্পতিবার রাত ৮ টার দিকে আফতাবের নেতৃত্বে বামিহাল দশোপাড়ায় কুদ্দুস গ্রুপের লোকজনের বাড়িতে হামলা করে। এতে তিনজন আহত হয়। পরে কুদ্দুসের নেতৃত্বে বাজারে অবস্থানরত আফতাব গ্রুপের উপর পাল্টা হামলা করা হয়। এসময় আফতাব ও কালামকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করা হয়। পরে গ্রামবাসী আফতাবকে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আমিনুল ইসলাম। এ ব্যাপারে সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ এনেছে। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন পর্যন্ত কোন অভিযোগ আমরা পায়নি।





আরো পড়ুন