• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন

কলেজছাত্রীকে ফুসলিয়ে হোটেলে নিয়ে ধর্ষণের অভিযোগ

/ ১০৮ বার পঠিত
আপডেট: রবিবার, ৯ অক্টোবর, ২০২২

কক্সবাজারের চকরিয়ার এক কলেজছাত্রীকে ফুসলিয়ে হোটেলে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে নাবিল শাদ রাকিন (২৬) নামে এক বখাটে যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় কক্সবাজার সদর মডেল থানায় একটি ধর্ষণ মামলা হয়েছে। থানায় মামলা দায়েরের পর এই ঘটনাটি জানাজানি হয়।

বখাটে যুবক রাকিন খুটাখালী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড পূর্ব পাড়ার বাসিন্দা ও চকরিয়া আবাসিক মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ এসএম মনজুর এর ছেলে। মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২৬ সেপ্টেম্বর খুটাখালীর এক কলেজছাত্রী তার বান্ধবীদের নিয়ে কক্সবাজারে বেড়াতে যাওয়ার পর একই এলাকার বখাটে যুবক রাকিন ওই ছাত্রীকে ফুসলিয়ে কলাতলি এলাকায় একটি আবাসিক হোটেলে তুলে একটি কক্ষে নিয়ে যায়। পরে তাকে একটি জুস খাইয়ে অজ্ঞান করে জোরপূর্বক ধর্ষণ করেন। পরে তিনি পালিয়ে চকরিয়ায় বাড়িতে এসে মা-বাবাকে বিষয়টি অবগত করেন।

মামলার বাদী ওই ছাত্রী এজাহারে দাবি করেন, রাকিনের ছোট বোন আামার বান্ধবী। তার মাধ্যেমে আমাকে বিভিন্নভাবে প্রেম নিবেদন করে রাকিন। এতে সাড়া না দেওয়ায় কক্সবাজারে আমাকে একা পেয়ে দেখা করার কথা বলে হোটেলে নিয়ে গিয়ে ধর্ষণ করে। আর এতে তাকে সহায়তা করে অজ্ঞাত আরও দুই যুবক।

এদিকে মামলা তুলে নিতে বিভিন্ন লোকজন মারফত হুমকি প্রদান করেছে বলেও বাদী অভিযোগ করেন। আসামি স্থানীয়ভাবে প্রভাবশালী হওয়ায় ভুক্তভোগী কলেজ ছাত্রীর পরিবার নিরাপত্তহীনতায় রয়েছে বলে জানান তিনি।

কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রফিকুল ইসলাম পিপিএম বলেন, এই মামলার আসামি বখাটে যুবক রাকিন ও তার সহযোগী দুই বন্ধুকে গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।


আরো পড়ুন