• শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৪:৫০ পূর্বাহ্ন




জিয়ার নির্দেশেই বঙ্গবন্ধু হত্যা : শাজাহান খান

/ ৩৮ বার পঠিত
আপডেট: রবিবার, ৯ অক্টোবর, ২০২২
শাজাহান খান

জিয়াউর রহমানের প্রত্যক্ষ নির্দেশেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সদস্যদের হত্যা করা হয়েছিল বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান। বলেছেন, কর্নেল ফারুক ও কর্নেল রশিদ দেশের মানুষের কাছে অকপটে স্বীকার করেছেন বঙ্গবন্ধা হত্যার কথা। যার প্রমাণ অডিও ও ভিডিও রেকর্ড আমাদের হাতে আছে।

শনিবার সন্ধ্যায় আদিতমারী জিএস উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন এসব কথা বলেন শাজাহান খান। বিএনপি দীর্ঘদিন ক্ষমতার বাইরে থেকে উন্মাদ হয়ে গেছে মন্তব্য করে শাহজাহান খান বলেন, বিএনপি উন্মাদ হয়ে গেছে, পাগল হয়ে গেছে। তারা উন্মাদের মতো প্রলেপ বকছে। তারা আওয়ামী লীগের কুৎসা রটাচ্ছে। আর এজন্যই তারা উন্মাদের মতো কথা বলে দেশের মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করছে।

বিএনপি দেশের সব থেকে বড় একটি নষ্ট দলে পরিণত হয়েছে মন্তব্য করে তিনি বলেন, বিএনপি কথায় কথায় মিথ্যা বলে দেশের মানুষকে বিভ্রান্ত করে। তারা কখনো এই দেশ ও দেশের মানুষকে ভালোবাসতে পারে না। এজন্যই তারা যেখানে সেখানে মিথ্যা কথা বলে আওয়ামী লীগের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালিয়ে আবারও ক্ষমতায় আসার স্বপ্ন দেখছে।

শাজাহান খান বিএনপি নেতাদের হুঁশিয়ারি উচ্চারণ করে আরও বলেন, মনে রাখবেন আওয়ামী লীগ দেশের সর্ববৃহৎ জনপ্রিয় একটি রাজনৈতিক দল। যে দল ক্ষমতায় আসার পরপরই বাংলাদেশ আজ উন্নয়নের জোয়ারে ভাসছে।





আরো পড়ুন