• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন

বিপুল পরিমাণ গাঁজা ও ইয়াবাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার !

/ ৯৭ বার পঠিত
আপডেট: রবিবার, ৯ অক্টোবর, ২০২২
বিপুল পরিমাণ গাঁজা ও ইয়াবাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার !

ডেস্ক রিপোর্টঃ

অদ্য ০৮ অক্টোবর ২০২২ খ্রিঃ তারিখ র‍্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন আব্দুল্লাহ্পুর রাজাবাড়ী এলাকায় একটি অভিযান পরিচালনা করে ৪৯৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর নাম মোঃ খোকন (৩৪) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন ও নগদ- ৬৩০/- (ছয়শত ত্রিশ) টাকা উদ্ধার করা হয়।

এছাড়া গত ০৭ অক্টোবর ২০২২ খ্রিঃ তারিখ র‍্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার কেরানীগঞ্জ মডেল থানাধীন ছোট কুশিয়ারবাগ এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৩,০০,০০০/- (তিন লক্ষ) টাকা মূল্যের ১০ (দশ) কেজি গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর নাম ১। মোঃ রাসেল ইসলাম (২৩) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০২টি মোবাইল ফোন ও নগদ- ২০০/- (দুইশত) টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ কেরাণীগঞ্জসহ পুরান ঢাকা ও আশপাশের বিভিন্ন এলাকায় গাঁজা ও ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।


আরো পড়ুন