• শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৫:৫২ পূর্বাহ্ন




গাজীপুরে পোশাক শ্রমিকের লাশ উদ্ধার 

/ ৩৯ বার পঠিত
আপডেট: শনিবার, ৮ অক্টোবর, ২০২২
শ্রীপুর থানা

গাজীপুরের শ্রীপুর উপজেলায় মনির মিয়া (৩৭) নামে এক পোশাক শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৭ অক্টোবর) ওই পোশাক শ্রমিকের লাশ উদ্ধার করা হয়। মনির মিয়া ব্রাক্ষণবাড়ীয়ার সদর উপজেলায় দাতিয়ারা গ্রামের মৃত আবু তাহেরের ছেলে। তিনি শ্রীপুরের ঢাকা গার্মেন্টস নামে একটি তৈরি পোশাক কারখানায় সুইং অপারেটর হিসাবে কর্মরত ছিলেন।


মনিরের বড় ভাই মোজাম্মেল হক জানান, গত বৃহস্পতিবার বাথরুমে পড়ে শরীরের বিভিন্ন জায়গায় আঘাত পায় মনির। বাসাতেই তার চিকিৎসা দেওয়া হয়। শুক্রবার সকালে তার রুমমেটরা তাকে ঘুমন্ত অবস্থায় রেখে কাজে যায়। তারা কাজ থেকে ফিরে তাকে ঘুমিয়ে থাকতে দেখে। তখন তার রুমমেটরা ডাকাডাকি করে কোন সাড়া না পেয়ে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার চিকিৎসকরা মনিরকে মৃত ঘোষণা করেন।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক জানান, মনির নামে একজনকে হাসপাতালে নিয়ে আসা হয়। তার শরীর আঘাতের চিহ্ন থাকায় পুলিশকে জানানো হয়। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

শ্রীপুর থানার উপপরিদর্শক কবির হোসেন জানান, মনির হোসেনের শরীরে আঘাতের চিহ্ন থাকায় ময়নাতদন্তের জন্য লাশ শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান বলেন, মৃত্যুর প্রকৃত কারণ নিশ্চিত হওয়ার জন্য ময়নাতদন্ত করা হচ্ছে।





আরো পড়ুন