• সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৬:৩৯ পূর্বাহ্ন




শ্রীপুরে গাঁজাসহ দুই মাদক কারবারী গ্রেফতার

/ ১৭ বার পঠিত
আপডেট: শনিবার, ৮ অক্টোবর, ২০২২
শ্রীপুরে গাঁজাসহ দুই মাদক কারবারী গ্রেফতার

গাজীপুরে শ্রীপুরে ৩০ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব-১ পোড়াবাড়ী শাখার সদস্যরা। শুক্রবার সকালে উপজেলার শ্রীপুর বরমী আঞ্চলিক সড়কের গাড়ারন এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়।

আটককৃতরা হল ব্রাক্ষণবাড়িয়ার বিজয়নগর মেরাশানি এলাকার মৃত শামু ভুইয়ার ছেলে মোমিন ভূইয়া (৩৪) ও একই জেলার সরাইল থানার রাজাবাড়িয়াকান্দি শাহবাজপুর এলাকার জান্টু মিয়ার ছেলে শরিফ মিয়া (৩২)।

র‍্যাব-১ পোড়াবাড়ী শাখার কোম্পানী কমান্ডার মেজর এ এস এম মাঈদুল ইসলাম বিকেলে এক প্রেস বিফ্রিং এ সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে ব্রাক্ষণবাড়িয়া থেকে একটি মাদকের চালান শ্রীপুরে আসছে, এ খবর পেয়ে গাড়ারন এলাকায় আরবেলা ফ্যাশনের পাশে চায়ের দোকানের সামনে অভিযান পরিচালনা করা হয়। এ সময় ট্রাকের সামনের বর্নেড কভারের ভিতর অভিনব কায়দায় রাখা কসটেপ ও পলিথিন দ্বারা মোড়ানো ৩০ কেজি গাঁজা, মাদক বহনের কাজে ব্যবহৃত ১টি ট্রাক, ৪টি মোবাইল ফোন ও নগদ ৩১০ টাকা উদ্ধার করা হয়।

আসামীদের জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে মাদকের বড় বড় চালান তার দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে। আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।





আরো পড়ুন