• শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮:০৭ পূর্বাহ্ন




সরকার জনগণের সব অধিকার কেড়ে নিয়েছে: ডা. শাহাদাত

/ ১৫ বার পঠিত
আপডেট: শনিবার, ৮ অক্টোবর, ২০২২
সরকার জনগণের সব অধিকার কেড়ে নিয়েছে: ডা. শাহাদাত

চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, রাষ্ট্রযন্ত্র ব্যবহার করে জনগণের সব অধিকার কেড়ে নিয়েছে সরকার। দেশে আজ গণতন্ত্র নেই, মানুষের বাক স্বাধীনতা নেই, ভোটাধিকার নেই। আইনের শাসন বলতে কিছুই নেই। সরকার রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে জনগণের সব অধিকার কেড়ে নিয়েছে।

শুক্রবার (৭ অক্টোবর) বিকেলে আগামী ১২ অক্টোবর বিএনপির বিভাগীয় গণসমাবেশ সফল করার লক্ষ্যে নাসিমন ভবনের দলীয় কার্যালয়ে মহানগর বিএনপির আহবায়ক কমিটির প্রস্তুতিসভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, দেশের সবকিছু আজ চরম ঊর্ধ্বগতিতে, মানুষ ঠিকমতো একবেলা খেতে পারছে না। সরকার নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণে ব্যর্থ হয়েছে। জনগণের সমস্যা সমাধানে তাদের মাথাব্যথা নেই। তাদের মাথাব্যথা হয়েছে আবারো কীভাবে অবৈধভাবে ক্ষমতায় টিকে থাকবে। এই সরকার আবারো ক্ষমতায় টিকে থাকার জন্য বিভিন্ন কূটকৌশল অবলম্বন করছে।
তিনি বলেন, আগামী ১২ অক্টোবরের জনসভা জনসমুদ্রে রূপ নেবে। ১২ অক্টোবর চট্টগ্রাম বিভাগীয় সমাবেশ হবে জনগণের মৌলিক ও গণতান্ত্রিক অধিকার রক্ষার সমাবেশ। এই সরকার দীর্ঘ এক যুগের অধিক সময় জনগণের সব মৌলিক অধিকার কেড়ে নিয়েছে।

চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক কমিটির প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক এমএ আজিজ, যুগ্ম আহবায়ক মোহাম্মদ মিয়া ভোলা, অ্যাডভোকেট আবদুস সাত্তার, সৈয়দ আজম উদ্দীন, এসএম সাইফুল আলম ও মঞ্জুর আলম চৌধুরী প্রমুখ।





আরো পড়ুন