• শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৭:১৯ পূর্বাহ্ন




দুধ দিয়ে গোসল করে রাজনীতি থেকে বিদায় এক ছাত্রলীগ নেতার

/ ২৩ বার পঠিত
আপডেট: শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২
দুধ দিয়ে গোসল করে রাজনীতি থেকে বিদায় এক ছাত্রলীগ নেতার

দুধ দিয়ে গোসল করে রাজনীতিকে বিদায় জানিয়েছেন আরমিন মিয়া নামের এক ছাত্রলীগ নেতা। বিএনপি-জামায়াত থেকে আসা কারও কাছে আত্মসমর্পণের চেয়ে বিদায় নেওয়া বেটার বলে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিয়ে এবং দুধ দিয়ে গোসলের দৃশ্যের ভিডিও আপলোড করে তিনি তার অভিমত জানান। আরমিন মিয়া কিশোরগঞ্জের পাকুন্দিয়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও নবগঠিত পাকুন্দিয়া উপজেলা ছাত্রলীগের এক নম্বর সহসভাপতি।

জানা গেছে, প্রায় এক যুগ পর গত বুধবার নাজমুল আলমকে সভাপতি ও তোফায়েল আহমেদ তুহিনকে সাধারণ সম্পাদক করে ১৯ সদস্যের পাকুন্দিয়া উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটির অনুমোদন দেয় জেলা ছাত্রলীগ। জেলা ছাত্রলীগের প্যাডে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

কমিটি প্রকাশের পর ক্ষোভে ফেটে পড়েন পদবঞ্চিত ছাত্রলীগের নেতা-কর্মীরা। ফেসবুক পোস্টের মাধ্যমে অনেকে হতাশা প্রকাশ করে ছাত্রলীগ নেতার বিদায় নেওয়ার কথা জানান। এদিকে নবগঠিত কমিটি বাতিল চেয়ে বৃহস্পতিবার বিকেলে পৌর সদরে বিক্ষোভ করেন পদবঞ্চিত নেতারা।

দুধ দিয়ে গোসল করা ছাত্রলীগ নেতা আরমিন মিয়া বলেন, ১২ বছর ধরে ছাত্রলীগ করছি। সাতটি মামলায় আসামি হয়েছি। আদালতে হাজিরা দিতে দিতে দিন যাচ্ছে। কিন্তু নতুন কমিটিতে কাঙ্ক্ষিত মূল্যায়ন করা হয়নি। বিএনপি-জামায়ত থেকে আসা ব্যক্তিদের পদ দেওয়া হয়েছে। এদের পেছনে রাজনীতি করতে ইচ্ছে নেই। তাই ক্ষোভ থেকে দুধ দিয়ে গোসল করে ছাত্ররাজনীতি থেকে বিদায় নিলাম।





আরো পড়ুন