• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন

বিএনপির হাতে দেশ নিরাপদ নয়: ওবায়দুল কাদের

/ ৮৮ বার পঠিত
আপডেট: শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২

বিএনপি হাতে এদেশ নিরাপদ নয় বলে মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, বিএনপি এদেশের জন্য রক্ত দেয়নি। বরং তারা মানুষের রক্ত নিয়েছে, শোষণ করেছে। বিএনপির হাতে এদেশ নিরাপদ নয়, দেশের মানুষকে মুক্ত করার নামে তারা শেকল পরানোর ষড়যন্ত্রে লিপ্ত। মুক্তিযুদ্ধের চেতনা ও স্বাধীনতার আদর্শকে তারা ভূলণ্ঠিত করেছে।


শুক্রবার (৭ অক্টোবর) রাজধানীর মহাখালীতে তাঁর বাসভবনে এ মন্তব্য করেন ওবায়দুল কাদের। হাজার হাজার আওয়ামী লীগ নেতাকর্মীর রক্তে বিএনপির হাত রঞ্জিত বলে মন্তব্য করেন ওবায়দুল কাদের। তিনি বলেন, বিএনপি এখন গণতান্ত্রের কথা বলছে। গণতন্ত্র আর স্বাধীনতার শত্রুদের নিয়ে নাকি তারা দেশ উদ্ধার করবে। আসলে বিএনপি দেশ ধ্বংসের এজেন্ডা নিয়ে এসেছে। বিএনপি সাম্প্রদায়িক অপশক্তি এবং স্বাধীনতা বিরোধীদের নিয়ে জোট করেছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, দেশ প্রেমিক জনগণ আজ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। বিএনপি ও তার দোসরদের সব ষড়যন্ত্র নস্যাৎ করবে জনগণ। আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিত হবে জেলা পরিষদ নির্বাচন। নির্বাচনকে সুষ্ঠু ও সুন্দর করতে সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। নির্বাচনী আচরণ বিধি মেনে চলতে দলীয় সাংসদ সদস্য ও নেতাকর্মীদের নির্দেশ দেন তিনি।


আরো পড়ুন