• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন

বাস চাপা দিয়ে হত্যা করে পালানো সেই ঘাতক বাসের চালক রাজিব গ্রেফতার !

/ ৭৪ বার পঠিত
আপডেট: বুধবার, ৫ অক্টোবর, ২০২২
বাস চাপা দিয়ে হত্যা করে পালানো সেই ঘাতক বাসের চালক রাজিব গ্রেফতার !

ডেস্ক রিপোর্টঃ

রাজধানীর যাত্রাবাড়ীতে ফারুক নামক এক ব্যবসায়ী নিহতের ঘটনায় ঘাতক বাসের ড্রাইভার রাজিব’কে কুমিল্লা হতে গ্রেফতার করেছে র‍্যাব-১০।

গত ২৯ সেপ্টেম্বর ২০২২ খ্রিঃ তারিখ মোঃ ফারুক (৩৬) নামের এক ব্যবসায়ী ব্যবসায়ীক কাজের জন্য নিজ বাসা হতে মতিঝিল যাচ্ছিলেন। সে রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন মাতুয়াইল হাশেম রোড মোড়ে মহাসড়ক এলাকায় রাস্তা পাড়াপাড়ের জন্য দাড়ালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিলাস পরিবহনের একটি বাস ও অজ্ঞাতনামা অপর একটি বাসের সাথে প্রতিযোগিতা করে চালানোর সময় বিলাস পরিবহনের বাসটি দ্রুত ও বেপরোয়া গতিতে পথচারী ফারুক’কে পিছন থেকে সজোরে ধাক্কা দিলে ফারুক রাস্তার উপর পড়ে গুরুতর জখম প্রাপ্ত হয়।

উক্ত ঘটনায় বিলাস পরিবহন বাসের চাপায় ফারুক’কে কোমর হতে পা পর্যন্ত, ডান হাতসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম প্রাপ্ত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন। পরবর্তীতে যাত্রাবাড়ী থানা পুলিশ ফারুকের লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন এবং ঘাতক বাসটি জব্দ করে পুলিশ হেফাজতে নিয়ে যায়।

পরবর্তীতে নিহত ফারুক এর পরিবারের পক্ষ থেকে বাদী হয়ে বিলাস পরিবহনের অজ্ঞাতনামা চালকের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় সড়ক পরিবহন আইনে একটি মামলা দায়ের করেন। যার মামলা নং-১১৬, তারিখঃ ২৯/০৯/২০২২ খ্রিঃ। উক্ত ঘটনার সংবাদ প্রাপ্তির পর হতে র‍্যাব-১০ ছায়া তদন্ত শুরু করে এবং জড়িতদের আইনের আওতায় নিয়ে আসার লক্ষ্যে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

এরই ধারাবাহিকতায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অদ্য ০৪/১০/২০২২ খ্রিঃ তারিখ র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল কুমিল্লা জেলার দাউদকান্দি থানাধীন শহীদনগর এলাকায় একটি অভিযান পরিচালনা করে উক্ত ঘটনার সাথে জড়িত বিলাস পরিবহন বাসের ঘাতক চালক রাজিব চঁন্দ্র সরকার (২৫)’কে গ্রেফতার করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত রাজিব উক্ত ঘটনার সত্যতা স্বীকার করে।

নিহত ফারুক (৩৬) লক্ষীপুর রামগতী উপজেলার পূর্ব চরসিদা গ্রামের মোহাম্মদ উল্লাহ মাস্টারের ছেলে। সে স্বপরিবারে রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন মাতুয়াইল ইসলাম নগর এলাকায় বসবাস করত। সে রাজধানীর মাতুয়াইল ইসলাম নগর এলাকায় ব্যবসা করত বলে জানা যায়। গ্রেফতারকৃত চালককে সংশ্লিষ্ট থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


আরো পড়ুন