• শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮:৫১ পূর্বাহ্ন




৫৭ হাজার টাকা সহ প্রতারক আটক,,

/ ৪০ বার পঠিত
আপডেট: বুধবার, ৫ অক্টোবর, ২০২২
নওগাঁর মান্দা থানা

মান্দা (নওগাঁ) সংবাদদাতাঃ

নওগাঁর মান্দা উপজেলার পরানপুর ইউনিয়নের সোনাপুর বাজার এলাকা থেকে সরকারি চাকরি ও আশ্রায়ণ প্রকল্পের ঘর পাইয়া দেওয়ার নামে হাজার হাজার টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে ৫৭ হাজার টাকাসহ মোজাম্মেল হক নামে এক প্রতারককে আটক করেছে থানা পুলিশ।


আজ মঙ্গলবার বেলা ১২ টার সময় উপজেলার সোনাপুর বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটককৃত প্রতারক উপজেলার পরানপুর ইউনিয়নের সোনাপুর গ্রামের মোঃ গয়া সরদারের ছেলে মোজাম্মেল হক (৪৫)।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, গোপালপুর বাজারে ডাঃ মনিরুজ্জামান এর ছেলেকে চাকরি দেওয়ার কথা বলে তার কাছ থেকে ও ভবানী রানীকে আশ্রয় প্রকল্পের ঘর দেওয়ায় কথা বলে তার কাছে থেকে ওই প্রতারক চক্র মোটা অন্কের টাকা হাতিয়ে নেয়।

ভুক্তভোগী ডাঃ মনিরুজ্জামান ও ভবানী রানী জানান, প্রতারক মোজাম্মেল হক আমাদের সাথে প্রতারণা করছেন, তার কথা বাতায় সন্ধহে হলে আমরা থানা পুলিশকে খবর দিলে,৫৭ হাজার টাকা সহ তাহাকে আটক করে।

মান্দা থানা সূত্র জানায়, প্রতারক চক্র সরকারি চাকরি ও আশ্রয়ণ প্রকল্পের ঘর দেওয়ার নাম করে নিরীহ মানুষের কাছ থেকে হাজার হাজার টাকা হাতিয়ে নিচ্ছে। এই অভিযোগের সত্যতা যাচাইয়ের জন্য তাকে সোনাপুর বাজারে অভিযান চালিয়ে প্রতারক মোজাম্মেল কে আটক করতে সক্ষম হয়। এ সময় তাদের কাছ থেকে ৫৭ হাজার টাকা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক প্রতারক বিষয়টি স্বীকার করেছেন।

এ ব্যাপারে মান্দা থানা অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে প্রতারককে টাকা সহ আটক করা হয় ও এঘটনায় থানায় মামলার ব্যবস্থা নেওয়া হয়েছে।





আরো পড়ুন