• শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১০:৫৬ অপরাহ্ন




এসএসসি পরীক্ষার্থীকে অচেতন করে ধর্ষণের অভিযোগ

/ ১৯ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২
ধর্ষণ

মাদারীপুরে এসএসসি পরীক্ষার্থীকে অচেতন করে ধর্ষণের অভিযোগ উঠেছে তার প্রেমিক কলেজছাত্র সজীবের বিরুদ্ধে। গত রবিবার বিকালে শহরের পুরান বাজার এলাকার একটি আবাসিক হোটেলে এ ঘটনা ঘটে। ধর্ষণের পরে ওই ছাত্রী অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে রেখে পালিয়ে যায় অভিযুক্ত প্রেমিক।

পুলিশ জানিয়েছে, সদর উপজেলার পাচখোলা ইউনিয়নের স্বনির্ভর গ্রামের আশরাফ আলি সরদারের ছেলে সজীব সরদারের (২৩) সাথে পার্শ্ববর্তী কালিকাপর ইউনিয়নের এসএসসি পরীক্ষার্থী এক মেয়ের প্রেমের সম্পর্ক হয়। একপর্যায়ে কলেজছাত্র সজীব একটি আবাসিক হোটেলে নিয়ে অচেতন করে তাকে ধর্ষণ করে।

ভুক্তভোগী ছাত্রী জানান, গত রমজান মাসের কিছুদিন আগে এক আত্মীয় বাড়িতে বিয়ের অনুষ্ঠানে পরিচয় হয় সজীবের সাথে। সেখান থেকে শুরু প্রেমের সম্পর্ক। প্রায় এক বছর ধরে ওই যুবকের সঙ্গে তার প্রেমের সম্পর্ক রয়েছে। সজীব কৌশলে পুরান বাজারের একটি হোটেলে নিয়ে যায়। সেখানে তাকে একটি বোতলে পানি খেতে দেয়। খাওয়ার কিছু সময় পরেই অচেতন হয়ে যাই। এখন ওই ছেলে আমার অচেতন করে ক্ষতি করেছে, সে যদি বিয়ে করে আমার কোনো আপত্তি নেই। আর সে বিয়ে না করলে ঘটনার কঠোর শাস্তি দাবি জানাই।


মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. রিয়াদ মাহমুদ বলেন, প্রাথমিকভাবে শিক্ষার্থীকে চিকিৎসা দেয়া হয়। পরে ধর্ষণের বিষয়টি জানার পরে নমুনা সংগ্রহ করা হচ্ছে। পরীক্ষার রিপোর্ট পেলে স্পষ্টভাবে বলা যাবে সে ধর্ষণের শিকার হয়েছে কিনা। এ ব্যাপারে মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনোয়ার হোসেন চৌধুরী বলেন, ঘটনা জানার পরে সদর হাসপাতালে আমাদের পুলিশ গিয়ে খোঁজ-খবর নিয়েছে। পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দিলে পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।





আরো পড়ুন