• শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৩:৫৮ অপরাহ্ন
Headline
জামালপুরের দেওয়ানগঞ্জ পৌরসভা নির্বাচন স্থগিত রায়পুরে অস্ত্রসহ ৭ জলদস্যু আটক! কোটচাঁদপুর কালিগঞ্জ মহাসড়কে ত্রিমুখী সংঘর্ষে নিহত-১আহত-৪ কিশোর বলৎকারের কলেজ ছাত্র জেল হাজতে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখ এর ৮৫তম জন্মবার্ষিকী আজ জয়পুরহাট পৌর নির্বাচনে জয়ের বিষয়ে শতভাগ আশাবাদী আ”লীগ”বিএনপির দাবী সুষ্ঠ নির্বাচন! ইসলামপুরে ছালেহা বেগমের বাড়িঘরে হামলা, লুটপাট, ভাংচুর ও শ্লীলতাহানির অভিযোগ! নোয়াখালীতে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যা ঘটনায় দোষিদের গ্রেফতার ও শাস্তির দাবিতে ঝিনাইদহে মানববন্ধন.. সরকার ঘোষিত প্রণোদনার তালিকাতে নয় ছয়! পৌরসভা নির্বাচনী প্রচারণা কাজে লক্ষ্মীপুরে কেন্দ্রীয় যুবলীগ সম্পাদক নিখিল!

সংবাদ টিভি’র ১ম প্রতিষ্ঠা বার্ষিকী ও ক্যাবল কালেকশনের আলোচনা সভা অনুষ্ঠিত।

Reporter Name / ১৯৮ Time View
Update : রবিবার, ৩ নভেম্বর, ২০১৯

স্টাফ রিপোটার:- সংবাদ টিভি’র ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নগরীর জাতীয় গ্রন্থাগার এর মিলনায়তনে বিভিন্ন সংবাদকর্মীতে উপস্থিতিতে পালিত হলো সংবাদটিভির প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী ও ক্যাবল কালেকশনের বিষয়ে আলোচনা করা হয়।

শনিবার ২রা নভেম্বর ২০১৯ইং বিকাল ৪ ঘটিকায় নারায়ণগঞ্জ জেলা জাতীয় গ্রন্থাগারে প্রথমবারের মতো পালিত হলো সংবাদ টিভির প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী। নারায়নগঞ্জ জেলা ব্যুরোচীফ মামুন ইসলামের সভাপতিত্বে এবং সাংবাদিক বদিউজ্জামানের সঞ্চালনায় আলোচনা সভা, কেক কাটে ও সম্মানীত অতিথিদের সম্মাননা প্রদান করা হয়। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ জেলা জর্জ কোর্ট এর পি পি এড.ওয়াজেদ আলী খোকন। প্রধান আলোচক সংবাদ টিভির কার্যনির্বাহ উপদেষ্টা জাহাঙ্গীর আলম সরকার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাসকসেস হিউম্যান রাইটস সোসাইটির চেয়ারম্যান ও সংবাদ টিভির প্রধান উপদেষ্টা সোবাহান বেপারী, সংবাদ টিভির নারায়নগঞ্জ জেলা প্রতিনিধি মাসুদ রানা, দৈনিক অপরাধ রিপোর্ট ও সাপ্তাহিক প্রতিনিয়ত পত্রিকার সম্পাদক খন্দকার মাসুদুর রহমান দিপু,সদর মডেল থানারওসি তদন্ত গোলাম মোস্তফা, সিনিয়র সাংবাদিক সেকান্দার মাষ্টার, এম আর ক্যানন, মোক্তার হোসেন, বিশিষ্ট নাট্যকার আনোয়ার হোসেন। জাহাঙ্গীর সরকার, মহাপচিালক সংবাদ টিভি সারোয়ার হোসেন আকাশ খন্দকার। উপস্থিত ছিলেন সিনিয়র ফটো সাংবাদিক জামাল তালুকদার, রিপন সরকার, খাদিজা আক্তার ভাবনা, রাজু আহম্মেদ, আলমগীর হোসেন,আল আমিন।

প্রধান বক্তা সংবাদ টিভির কার্যনির্বাহী উপদেষ্টা মো: জাহাঙ্গীর আলম সরকার ১ম বার্ষিকী অনুষ্ঠানে আলোচনা কালে বলে যে সংবাদ টিভি আগামী ডিসেম্বরের মধ্যে ক্যাবল কালেকশন আসতেছেন যাতে করে সাড়া দেশে অসহায় নির্যাতিতদের সংবাদ প্রচারের মাধ্যমে পাঁশে দাঁড়াতে পারেন ও সকল রাজনৈতিক বৃন্দুগণ সঠিক সংবাদের মাধ্যমে দেশের সেভা ও দেশ উন্নতির দিকে এগিয়ে নিয়ে যেতে পারেন।

প্রধান অতিথি বক্তব্যে বলেন একটি ধারালো অস্ত্রের চেয়েও সাংবাদিকদের কলমকালীর ধার অনেক বেশি। এই মহৎ পেশাকে সঠিক কাজে ব্যবহার করতে হবে এবং বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করে নিজেকে নিয়োজিত রাখতে হবে। সংবাদ মাধ্যম প্রিন্ট মিডিয়া ও ইলেকট্রনিক্স মিডিয়াকে বর্তমান সরকার তথা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ব্যাপক স্বাধীনতা দিয়েছেন কেন দিয়েছেন তা আমি বলবো একটি স্বাধীন দেশে নিজের স্বাধীন মত প্রকাশ করার অধিকার যদি না থাকে তাহলে সেই দেশ কখনও দ্রæত এগিয়ে যায়না। বতর্মান মাননীয় প্রধানমন্ত্রী জনগনের অগ্রাধিকার ভিত্তিতে বিদুৎ যোগাযোগ ব্যবস্থা সহ মানুষের মত প্রকাশের জায়গাটি তৈরী করে দিয়েছেন। বিগত ১৫ বছরের সাথে বর্তমানের তুলনা করলেই বুঝতে পারবেন দেশ কিভাবে এগিয়ে যাচ্ছে। পরিশেষে তিনি সংবাদ পত্র ও ইলেকট্রনিক্স মিডিয়াকে স্বাধীনভাবে মতপ্রকাশের জন্য জননেত্রী প্রধানমন্ত্রীকে আজকের এই সংবাদ টিভির পক্ষথেকে আমি আন্তরিকভাবে ধন্যবাদ জানাই।

অনুষ্ঠান শেষে কেক কাটা ও ক্রেষ্ট প্রদান করা হয়। এ সময় প্রধান অতিথিকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন জেলা ব্যুরোচীফ মামুন ইসলাম। প্রধান অতিথির হাত থেকে সম্মাননা ক্রেষ্ট গ্রহন করেন অপরাধ বিচিত্রা ও অপরাধ রিপোর্ট পত্রিকার সহ সম্পাদক এম আর ক্যানন, সাসকসেস হিউম্যান রাইটস সোসাইটির চেয়ারম্যান সোবাহান ব্যাপারী ও সংবাদ টিভির কার্যনির্বাহ উপদেষ্টা জাহাঙ্গীর আলম সরকার সহ সকল অথিতি বিন্দু সাংবাদিকার বিশেষ অবদান রাখায় সম্মাননা ক্রেষ্ট গ্রহন করেন দৈনিক অপরাধ রিপোর্ট ও জাতীয় সাপ্তাহিক প্রতিনিয়ত পত্রিকার সম্পাদক খন্দকার মাসুদুর রহমান দিপু প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category