• মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন

৫ ম্যাচ পর জয়ের মুখ দেখল জুভেন্টাস

/ ৭০ বার পঠিত
আপডেট: সোমবার, ৩ অক্টোবর, ২০২২
৫ ম্যাচ পর জয়ের মুখ দেখল জুভেন্টাস

অবশেষে জয়ের মুখ দেখল জুভেন্টাস। সোমবার ইতালিয়ান সেরি আ’য় বলোনিয়াকে ৩-০ গোলে হারিয়ে পাঁচ ম্যাচ পর জয়ের স্বাদ পেল তুরিনের বুড়িরা। গত ১ সেপ্টেম্বরের পর থেকে সবধরনের প্রতিযোগিতায় জয়বঞ্চিত ছিল জুভেন্টাস।

চলতি মৌসুমের শুরু থেকেই সময়টা খারাপ যাচ্ছে জুভেন্টাসের। একেবারে অধারাবাহিক দলটি। এর মধ্যে গেল মাসের শুরুতে স্পেৎজিয়ার বিপক্ষে ২-০ গোলে পাওয়া জয়ের পর থেকেই ছন্নছাড়া অবস্থা দলটির। এরপর পাঁচ ম্যাচ খেলে নামের পাশে নেই কোনো জয়, অথচ হার তিনটি।


আজ বলোনিয়ার বিপক্ষে বড় জয়ে কোচ মাসেমিলানো আলেগ্রির অস্বস্তি তাই একটু হলেও কাটল। ঘরের মাঠে প্রথম গোলের জন্য জুভেন্টাসকে অপেক্ষা করতে হয় ২৪ মিনিট পর্যন্ত। ফিলিপ কস্টিক এগিয়ে নেন দলকে। এরপর ৫৯ মিনিটে দুসান ভ্লাহোভিচ এবং ৬২ মিনিটে আরকাদিউজ মিলিকের গোলে জয় নিশ্চিত হয় জুভেন্টাসের।

একই রাতে ফিওরেন্টিনাকে ১-০ গোলে হারিয়ে লিগে অজেয় থাকার রেকর্ড ধরে রেখেছে আটালান্টা। বল দখলে ফিওরেন্টিনা অনেক এগিয়ে থাকলেও ৫৯ মিনিটে আদেমোলা লুকমানের গোলে তিন পয়েন্ট পেয়ে যায় স্বাগতিকরা। বর্তমানে ৮ ম্যাচ শেষে সমান ২০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের এক ও দুইয়ে আছে যথাক্রমে নাপোলি এবং আটালান্টা। জুভেন্টাস ১৩ পয়েন্ট নিয়ে উঠে এসেছে লিগ টেবিলের সাতে।


আরো পড়ুন