• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন

মেয়ের জামাইকে বিষ খাইয়ে হত্যার অভিযোগ !

/ ৯৮ বার পঠিত
আপডেট: সোমবার, ৩ অক্টোবর, ২০২২

লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুর সদর উপজেলার ৪নং চর রুহিতা ইউনিয়নের বাসিন্দা সম্পতির লোভে জাহাঙ্গীর হোসেন (৪০) কে নির্যাতনের পর মুখে বিষ ঢেলে হত্যার অভিযোগ উঠেছে তারই শশুরের পরিবারের বিরুদ্ধে। এই নিয়ে স্থানীয় এলাকাবাসীর মধ্যে চরম ক্ষোভ বিরাজ করছে। রবিবার (২ অক্টোবর) সকাল ১০ টায় চর মন্ডল গ্রামের মন্ডল বাড়িতে এই ঘটনা ঘটে, মৃত জাহাঙ্গীরকে কবর দেয়ার প্রস্তুতি নিলে হত্যার সুস্থ তদন্ত এবং বিচারের দাবিতে বিক্ষোভ করে এলাকাবাসী।

খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর জেলা সদর হাসপাতালে প্রেরন করেন। জাহাঙ্গীর একই বাড়ির মৃত- সফি উল্লার ছেলে। পরিবার এবং স্থানীয় সূত্রে জানা যায় ২০ বছর আগে ফুফাতো বোন কহিনুরের সাথে পারিবারি ভাবে জাহাঙ্গীরের বিয়ে হয়। গত কয়েক বছর থেকে জাহাঙ্গীরের সম্পতি নিজেদের করে নেওয়ার জন্য শশুর আলি আহম্মদ ও তার ছেলে জয়নাল, এমরান পরিবারের অনান্য সদস্যরা মিলে নানা ভাবে তাকে নির্যাতন করতে থাকে।

গত বৃহস্পতিবার (২৯সেপ্টেম্বর) সন্ধ্যায় শশুর পবিারের নির্যাতনের পর জাহাঙ্গীর অসুস্থ্য হয়ে পড়লে হত্যার উদ্দেশ্যে তার মুখে বিষ ঢেলে দিলে জাহাঙ্গীর আরো অসুস্থ হয়ে পড়লে বাড়ির লোকজন উদ্ধার করে লক্ষ্মীপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করেন, পরে কর্তব্যর ডাক্তার উন্নত চিকিৎসার জন্য ঢাকা হাসপাতালে প্রেরন করলে চিকিৎসাদিন অবস্থায় সেখানে তার মৃত্যু হয়।

এই বিষয়ে লক্ষ্মীপুর সদর মডেল থানার (ওসি) তদন্ত মমিনুল হক জানান ঘটনার স্থলে এসে পুলিশ লাশ উদ্ধার করা হয়েছে , ময়না তদন্ত শেষে আইন গত ব্যাবস্থা গ্রহন করা হবে


আরো পড়ুন