• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন

ফেন্সিডিলসহ দুইজন মাদক ব্যবসায়ী আটক !

/ ৯৮ বার পঠিত
আপডেট: সোমবার, ৩ অক্টোবর, ২০২২

র‍্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী ফেনী জেলার ফেনী মডেল থানাধীন ফতেহপুর স্টার লাইন সিএনজি ফিলিং ষ্টেশন এলাকায় পাকা রাস্তার উপর মাদকদ্রব্যসহ গাড়ীতে উঠার জন্য অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ০১ অক্টোবর ২০২২ খ্রিঃ তারিখ সকাল ১০.৩০ ঘটিকায় র‍্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে আসামী ১/ সোলেমান (৩৫), পিতা: মৃত হারুন মিয়া, সাং: লামপুর এবং ২/ মোঃ মাকসুদুল ইসলাম (২৩), পিতা: মোঃ হাবিবুর রহমান, সাং: গোয়ালগাও, উভয় থানা: সদর দক্ষিন মডেল, জেলা: কুমিল্লাদ্বয়কে গ্রেফতার করতে সক্ষম হয়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করে তাদের হেফাজত থাকা ০৩ টি চটের বস্তার ভিতর হইতে সর্বমোট ৬৯৫ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আসামীদ্বয়কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় তারা সুকৌশলে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য (ফেন্সিডিল) ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে স্বল্প মূল্যে সংগ্রহ করে পরবর্তীতে ফেনী, চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০৭ লক্ষ টাকা। গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো পড়ুন