• মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন

কামরাঙ্গীরচরে পুরুষাঙ্গ কাটা মরদেহ উদ্ধার

/ ১৩৩ বার পঠিত
আপডেট: রবিবার, ২ অক্টোবর, ২০২২
খুন

জুয়েল খন্দকার নিজস্ব প্রতিবেদকঃ

রাজধানীর কামরাঙ্গীরচরে তালাবদ্ধ ঘর থেকে ফজল নামে পঞ্চাশোর্ধ্ব বয়সী এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। মরদেহ উদ্ধারের সময় তার পুরুষাঙ্গ কাটা ছিল বলে জানা গেছে। নিহত ফজল রংপুর জেলার কাউনিয়া থানায় বাসিন্দা।

মরদেহ উদ্ধারে সত্যতা নিশ্চিত করে কামরাঙ্গীরচর থানার উপপরিদর্শক (এসআই) অনিরুদ্ধ রায় বলেন, শুক্রবার (৩০ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে কামরাঙ্গীরচর ভান্ডারি মোড়ের ভাড়া বাসা থেকে লাশ উদ্ধার করা হয়েছে।পরে তা ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। সূত্র জানায়, ফজল মিয়ার দুই হাত নাই। রাজধানীতে ভিক্ষা করতেন তিনি। এরই মধ্যে তিনি দুই বিয়ে করেছেন। প্রথম স্ত্রীর ঘরে একটা ছেলেসন্তান রয়েছে। তিনি গ্রামে থাকেন। অপর স্ত্রীকে সঙ্গে নিয়ে ঢাকায় থাকেন। ফজলের দ্বিতীয় স্ত্রীর সন্ধান পায়নি পুলিশ।

এসআই অনিরুদ্ধ রায় বলেন, পঁচা গন্ধ পেয়ে লোকজন থানায় খবর দেন। পুলিশ গিয়ে পুরুষাঙ্গ কাটা অবস্থায় লাশ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে দুই-তিন দিন আগে তাকে হত্যা করা হয়েছে।

ফজল মিয়ার ভাই সাজু মিয়া জানান, ফজলের দ্বিতীয় স্ত্রীর আরেকটি বিয়ে হয়েছিল। সেই স্বামীর দুটি সন্তান নিয়ে আবার বিয়ে করেন ফজলকে। বর্তমানে পুলিশ তাকে খুঁজছে।


আরো পড়ুন