• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০১:০৬ পূর্বাহ্ন




জাসদের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে মশাল মিছিল

/ ২৭ বার পঠিত
আপডেট: রবিবার, ২ অক্টোবর, ২০২২
জাসদের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে মশাল মিছিল

নোয়াখালী প্রতিনিধি:

জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত বছরব্যাপী কর্মসূচির অংশ হিসেবে নোয়াখালীতে মশাল মিছিল বের বরা হয়েছে। শনিবার (১ অক্টোবর) সন্ধ্যায় জেলা জাসদের উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়।


নোয়াখালী কেন্দ্রিয় শহীদ মিনার থেকে শুরু হয়ে মিছিলটি জেলা শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে নোয়াখালী প্রেসক্লাবের সামনে গিয়ে শেষ হয়। মিছিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা জাসদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আজিজুল হক বকশি, শরীফ নুরুল আম্বিয়া ও নাজমুল হক প্রধানের নেতৃত্বাধীন বাংলাদেশ জাসদের জেলা কমিটির সাধারণ সম্পাদক এস এম রহিম উল্লাহ, সদর উপজেলা কমিটির সভাপতি লকিয়ত উল্লা মন্নান, বেগমগঞ্জ মানিক সরকার, সেনবাগ উপজেলা কমিটির সভাপতি গিয়াস উদ্দিন রিপন, ডা. নুরুল হুদা, শামছুদ্দোহা বাবুল, এনায়েত উল্লা, মো. সেলিম, সুবির মজুদার, সাংবাদিক ফারুক আল ফয়সাল ও জাহাঙ্গীর আলম প্রমুখ।

মিছিলের আগে শরীফ নুরুল আম্বিয়া ও নাজমুল হক প্রধানের নেতৃত্বাধীন বাংলাদেশ জাসদের জেলা কমিটির সাধারণ সম্পাদক এস এম রহিম উল্লাহর নেতৃত্বে দলটির জেলা ও উপজেলা পর্যায়ের অর্ধশত নেতাকর্মী জাসদে আনুষ্ঠানিকভাবে যোগদান করেন। জেলা জাসদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আজিজুল হক বকশি তাদেকে ফুল দিয়ে বরণ করে নেন।





আরো পড়ুন