• মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন

বিপুল পরিমান ফেনসিডিলসহ ০৬ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার জব্দ ট্রাক !

/ ৯৫ বার পঠিত
আপডেট: রবিবার, ২ অক্টোবর, ২০২২
বিপুল পরিমান ফেনসিডিলসহ ০৬ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার জব্দ ট্রাক

ডেস্ক রিপোর্ট

অদ্য ০১ অক্টোবর ২০২২ খ্রিঃ তারিখ র‍্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন মাতুয়াইল এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৯,০০,০০০/- (নয় লক্ষ) টাকা মূল্যের ৩০০ (তিনশত) বোতল ফেনসিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ সোহেল (৩৬) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ০১টি ট্রাক, ০২টি মোবাইল ফোন ও নগদ ১৫,৪৪০/- (পনেরো হাজার চারশত চল্লিশ) টাকা উদ্ধার করা হয়।

এছাড়া গতকাল ৩০ সেপ্টেম্বর ২০২২ খ্রিঃ তারিখ র‍্যাব-১০ এর উক্ত আভিযানিক দল রাজধানী ঢাকার ডেমরা থানাধীন হাজীনগর এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৪,৫০,০০০/- (চার লক্ষ পঞ্চাশ হাজার) টাকা মূল্যের ১৫০ (একশত পঞ্চাশ) বোতল ফেনসিডিলসহ ০৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১/ মোঃ লিয়াকত আলী (৩০), ২/ মোঃ শহিদুল ইসলাম জয় ওরফে মনির (২২), ৩/ মোঃ তানভীর আহম্মেদ (২১), ৪/ মোঃ জাহাঙ্গীর আলম (২২) ৫/ সোহেল রানা (২৮) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ০৩টি মোটরসাইকেল, ০৫টি মোবাইল ফোন ও নগদ- ১,৮২০/- (এক হাজার আটশত বিশ) টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ যাত্রাবাড়ী ও ডেমরাসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল । গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


আরো পড়ুন