• শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৯:৫৩ অপরাহ্ন




হাসপাতালের বিছানায় আর্তনাদ, দুই লাখ হলে বেঁচে যাবেন সাইদুল!

/ ৪৫ বার পঠিত
আপডেট: বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
হাসপাতালের বিছানায় আর্তনাদ, দুই লাখ হলে বেঁচে যাবেন সাইদুল!

হতদ‌রিদ্র সাইদুল ইসলাম, বয়স (৩৬) বা‌ড়ি কুড়িগ্রামের উলিপুর উপজেলার গুনাইগাছ ইউনিয়নের পূর্ব কালুডাঙ্গা গ্রামে, তার পিতার নাম মহুবর রহমান, জ‌মিজমা বলতে কিছুই নেই ! স্ত্রী ও দুই সন্তান নি‌য়ে কোনো রকমে সংসার চালাতেন তি‌নি। কিন্তু দুই মাস আ‌গে প্রচুর বমি শুরু হয়। পরে হাসপাতালে গেলে, বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা ক‌রার পর জানা যায় তি‌নি মারণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হ‌য়ে‌ছেন।


দীর্ঘদিন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালের বিছানায় প‌ড়ে আ‌ছেন। অ‌র্থের অভা‌বে উন্নত চি‌কিৎসা করা সম্ভব হ‌চ্ছে না। ত‌বে তা‌কে পু‌রোপু‌রি সুস্থ কর‌তে গে‌লে দুই লাখ টাকার প্রয়োজন ব‌লে জা‌নি‌য়ে‌ছেন চি‌কিৎসকরা কিন্তু প‌রিবা‌রের পক্ষ থে‌কে এত টাকা বহন করা সম্ভব নয়। স্থানীয়‌দের সহায়তায় গ্রা‌মের বি‌ভিন্ন হাটবাজা‌রে চাঁদা তু‌লে প্রায় ৪০ হাজার টাকা সংগ্রহ ক‌রে‌ছে তার প‌রিবার। এখনো এক লাখ ৬০ হাজার টাকা প্রয়োজন।

সাইদুল ইসলাম জানান, আহছানিয়া মিশন ক্যান্সার অ্যান্ড জেনারেল হাসপাতালে পরীক্ষা করে খাদ্যনালির ক্যান্সার ধরা পড়ে। অপারেশন করলে সম্পূর্ণ সুস্থ হওয়া সম্ভব ব‌লে ডাক্তাররা জা‌নি‌য়ে‌ছেন এ জন্য প্রয়োজন দুই লাখ টাকা।

তিনি আরো জানান, আমার বসত-ভিটা থেকে শুরু করে সহায়-সম্বল বল‌তে কিছু নেই। আমার দুইটা ছোট ছেলে আছে, আ‌মি বাঁচ‌তে চাই ! আমার ছে‌লে দুইটা এ‌তিম হ‌য়ে যা‌বে, আপনা‌দের সহ‌যো‌গিতায় আ‌মি বাঁচ‌তে চাই। আপনারা আমা‌র সন্তানদের মু‌খের দি‌কে তা‌কি‌য়ে আমা‌কে বাঁচ‌তে সহায়তা করুন।

তাকে কোন স্বহৃদয়বান ব্যক্তি সাহায্য করতে চাইলে সরাসরি যোগাযোগ করুন।
অথবা সাহায্য পাঠানোর ঠিকানা- (পার্সোনাল) বিকাশ/রকেট/নগদ: 01767552201, বিকাশ: 01738176762

সাইদুল ইসলামের মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক উলিপুর শাখার হিসাব নম্বরঃ

M/S SIAM TRADERS
A/C 0960211002589
আপনাদের সহযোগিতায় বেঁচে যেতে পারে একটি প্রাণ





আরো পড়ুন