• মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১১:৫০ অপরাহ্ন




প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিন পালন করলেন এমপি মাদানী

/ ১৩ বার পঠিত
আপডেট: বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিন পালন করলেন এমপি মাদানী

ত্রিশাল(ময়মনসিংহ) প্রতিনিধিঃ
ময়মনসিংহের ত্রিশালে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালন করলেন ময়মনসিংহ-৭ আসনের ত্রিশালের জাতীয় সংসদ সদস্য ও ধর্ম বিষায়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী এমপি।

বুধবার রাত ১২টা ১ মিনিটে এমপির বাসভবনে দলীয় নেতাকর্মিদের সাথে নিয়ে এমপি মাদানী এ কেক কাটেন। এসময় সংক্ষিপ্ত এক আলোচনায় এমপি মাদানী বলেন চর্তুথবারের মতো প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করছেন দেশনেত্রী জননেত্রী শেখ হাসিনা। তার নেতৃত্বে অর্থনীতির প্রতিটি সূচকে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

বিশ্বের কাছে বাংলাদেশকে একটি রোল মডেল হিসেবে পরিচিত করেছেন তিনি। সন্ত্রাস ও জঙ্গি দমনেও বিশ্বনেতাদের প্রশংসা কুড়িয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাংলাদেশকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। প্রধানমন্ত্রীর গতিশীল নেতৃত্বে করোনাকালেও দেশের প্রবৃদ্ধি এশিয়ায় প্রায় সব দেশের ওপরে। বাংলাদেশের ধারাবাহিক উন্নয়নের পাশাপাশি শেখ হাসিনার ঝুলিতে জমেছে অনেকগুলো অর্জন।

পেয়েছেন আন্তর্জাতিক অনেক সম্মাননা ও পদক। টিকাদান কর্মসূচিতে বাংলাদেশের সফলতার জন্য ২০১৯-এর ২৩ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘ভ্যাকসিন হিরো’ পুরস্কার দেয় গোলবাল অ্যালায়েন্স ফর ভ্যাকসিনেশন এবং ইমিউনাইজেশন (জিএভিআই)। ত্রিশাল আওয়ামীলীগ অতীতের যে কোন সময়ের তুলনায় আমরা সুসংগঠিত। আমাদের উপজেলায় বিএনপি কোন রকম বিশৃংঙ্খলা সৃষ্টি করলে আমরা তাদের ছাড় দেবো না। জনগণকে সাথে নিয়ে আমরা তা প্রতিহত করবো, ইনশাল্লাহ।


কেক কাটা অনুষ্ঠিনে আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, সাবেক যুগ্ন আহবায়ক এএনএম শোভা মিয়া আকন্দ, পৌর আওয়ামীলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক মোকছেদুল আমিন, ত্রিশাল ইউপি চেয়ারম্যান জাকির হোসেন, রামপুর ইউপি চেয়ারম্যান আপেল মাহমুদ, উপজেলা শ্রমিকলীগের সভাপতি আনোয়ার হোসেন মজনু, উপজেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি শফিউল মোস্তফা মনির, সাধারন সম্পাদক ইমরান হোসেন, স্বেচ্ছাসেবকলীগের নেতা আশিকুল ইসলাম মাহফুজ প্রমুখ।
কেক কাটার শেষে বঙ্গবন্ধুর শহীদ পরিবারের সকল সদস্যদের জান্নাতুল ফেরদাউস কামনায় ও প্রধানমন্ত্রীর সুস্থ্য ও র্দীঘায়ু কামনা এবং দেশের জনগণের কল্যাণ কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।





আরো পড়ুন