• বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৬:৩৬ অপরাহ্ন




প্রধান শিক্ষককে মারপিট ও হত্যার হুমকির অভিযোগ

/ ২২ বার পঠিত
আপডেট: বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২
সাঁথিয়ায় প্রধান শিক্ষককে মারপিট ও হত্যার হুমকির অভিযোগ


পাবনা প্রতিনিধিঃ
পাবনার সাঁথিয়ায় দুর্বৃত্ত কর্তৃক প্রধান শিক্ষককে মারপিট মারপিট ও হত্যার হুমকি দেয়া হয়েছে। প্রধান শিক্ষকের নাম শাহাদৎ হোসেন। তিনি উপজেলার গৌরিগ্রাম উম্মে কুলসুম সরকারি প্রথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলার কাশিনাথপুর ইউনিয়নের চর কাবারিকোলা গ্রামের বাসিন্দা মৃত আকবর আলী মোল্লার ছেলে।

সাঁথিয়া থানায় দায়ের করা লিক্ষিত অভিযোগে জানা যায়, সোমবার স্কুল চলাকালে বহিরাগত রনী নামে এক ছেলে স্কুল মাঠে এসে হামিম ও নিবর নামে স্কুলের দুই ছাত্রকে মারপীট করে। এ ঘটনায় প্রধান শিক্ষক রনীকে মৃদু শাসন করে মাঠ ছেরে বাড়িতে চলে যেতে বলে। এতে ছেলেটা রেগে মাঠ ছেরে চলে যায়। কিছুক্ষণ পর সাতানির চর গ্রামের বাসিন্দা রনীর বাবা সন্তোষ খাঁ ক্ষিপ্ত প্রধান শিক্ষকের অফিস কক্ষে ঢুকে অকথ্য ভাষায় গালাগালি করতে থাকে। নিষেধ করায় সন্তোষ খাঁ প্রধান শিক্ষককে এলোপাতারি মারপীট করে আহত করে।

তার ডাক চিৎকারে অন্যন্য শিকক্ষকরা এগিয়ে এলে যাবার সময় দুর্বৃত্ত সন্তোষ নানা ধরনের ভয় ভীতি ও খুন করার হুমকি দেয়। প্রধান শিক্ষককে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। সাঁথিয়া উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির পক্ষ থেকে এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে আসামীকে অবিলম্বে গ্রেফতার ও উপযুক্ত শাস্তি দাবী করা হয়েছে। এব্যাপারে সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি)আশিফ মোঃ সিদ্দিকুল ইসলাম জানান আসামী ধরার জন্য পুলিশ পাঠানো হয়েছিল। আসামী পলাতক। তাকে ধরার চেষ্টা অব্যাহত রয়েছ





আরো পড়ুন