• শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৫:৩৫ পূর্বাহ্ন




১২৮২৫ পিস ইয়াবাসহ ০৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১০

/ ২১ বার পঠিত
আপডেট: বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২
১২৮২৫ পিস ইয়াবাসহ ০৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১০

ডেস্ক রিপোর্টঃ

এরই ধারাবাহিকতায় অদ্য২৭ সেপ্টেম্বর ২০২২ খ্রিঃ র‍্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন দনিয়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ২৮,৫০,০০০/- (আঠাশ লক্ষ পঞ্চাশ হাজার) টাকা মূল্যের ৯,৫০০ (নয় হাজার পাঁচশত) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ সোহাগ (৩২) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন ও নগদ- ১,৫০০/-(এক হাজার পাঁচশত) টাকা উদ্ধার করা হয়।

এছাড়াগতকাল ২৬ সেপ্টেম্বর ২০২২ খ্রিঃ র‍্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার মোহাম্মদপুর থানাধীন টিক্কাপাড়া ও ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন শুভাঢ্যা পূর্বপাড়াএলাকায় পৃথক অভিযান পরিচালনা করে আনুমানিক ৯,৭৫,০০০/- (নয় লক্ষ সাতানব্বই হাজার পাঁচশত) টাকা মূল্যের ৩,৩২৫ (তিন হাজার তিনশত পঁচিাশ) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম মোঃ রনি আহম্মদ @ মনির (৪১) ও দুদু মিয়া (৪০)বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০৩টি মোবাইল ফোন ও নগদ- ২,০০০/-(দুই হাজার) টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ যাত্রাবাড়ী, মোহাম্মাদপুর ও দক্ষিন কেরাণীগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল।এছাড়া আসামী দুদু মিয়া’র বিরুদ্ধে বিভিন্ন থানায় ০৬টি মাদক মামলা রয়েছে বলে জানা যায়। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।





আরো পড়ুন