• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন

জামায়াতের ২জন নেতা আটক !

/ ৯৪ বার পঠিত
আপডেট: সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

লক্ষ্মীপুর জেলাতে বিপুল পরিমাণ জিহাদি বইসহ আবদুর রহমান ও মো. সুমন নামে জামায়াতের ২ জন নেতাকে আটক করা হয়েছে। শনিবার (২৪ সেপ্টেম্বর) বিকেল ৩ টার দিকে শহরের দক্ষিণ তেমুহনি এলাকায় একটি কার্যালয় থেকে তাদের আটক করা হয়।

আটক আবদুর রহমান হাজিরহাট হামিদিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসার সহকারী অধ্যাপক ও সদর উপজেলার ১৯নং তেওয়ারীগঞ্জ ইউনিয়নের শহর কসবা গ্রামের মৃত আবদুর সাত্তারের ছেলে। সুমন ওই কার্যালয়ের কম্পিউটার অপারেটর ও লক্ষ্মীপুর পৌরসভার পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের আবু তাহেরের ছেলে। তবে তাদের সংগঠনের পদ-পদবী জানা যায়নি।

পুলিশ জানায়, লক্ষ্মীপুর দক্ষিণ তেমুহনী এলাকায় মক্কা হোটেলের পেছনে টিনসেটের একটি সেমি পাকাভবনে জামায়াত কার্যালয় দিয়ে সংগঠনের কার্যক্রম পরিচালনা করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মমিনুল হক ও এসআই হাবিব ঘটনাস্থল অভিযান চালায়। এই সময় কার্যলয় থেকে দুইজনকে আটক করা হয়। ওই কার্যালয় থেকে বিপুল পরিমাণ জিহাদি বই, চাঁদা আদায়ের রশিদ ও খরচের রশিদ উদ্ধার করা হয়েছে। কয়েকজন সদস্যের পূরণ করা ফরমও উদ্ধার করা হয় ঘটনাস্থল থেকে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মমিনুল হক বলেন, বিপুল পরিমাণ জহাদি বইসহ দুইজনকে আটক করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল যাওয়ার কথা রয়েছে ।


আরো পড়ুন