• মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন

অধিকার আদায় না করা পর্যন্ত পরাজয় স্বীকার করবো না- মির্জা ফখরুল!

/ ২৮৮ বার পঠিত
আপডেট: সোমবার, ২৮ অক্টোবর, ২০১৯

রেজাউল ইসলাম মাসুদ , ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, অধিকার আদায় না করা পর্যন্ত পরাজয় স্বীকার করবো না।

তিনি সোমবার দুপুরে ঠাকুরগাঁও মির্জা রুহুল আমিন মিলনাতায়নে জাতীয়তাবাদী কৃষক দলের ত্রি-বার্ষিক সম্মেলনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে এ কথা বলেন।

বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, কোথাও কোন স্বাধীনতা নেই। কোথাও কোন বিচার পাবেন না। কোথাও কোন শু-শাসন নেই। কার কাছে যাবেন, কাকে বলবেন যেখানে সরকার নিজেই ভোক্ষক।

তাই রাস্তা দেখতে হবে নিজেকে। সবাই মিলে রুখে না দাড়ালে নিজের অধিকারটুকু রক্ষা করা যাবে না। নিজের অধিকার, বেগম খালেদা জিয়াকে মুক্ত করার ব্যপারে তিনি বলেন,দেশ নেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হলে আমাদেরকে রুখে দাড়াতে হবে। সমস্ত বাংলাদেশের মানুষকে সংগঠিত করে মুক্তি চাইতে হবে।

সেই সাথে তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনবো। মিথ্যা মামলা তুলে নিবো। মামলা দিয়ে ঘায়েল করা যাবেনা। তৈরি আছি জেলে যেতে। এ দেশ আমাদের গনতন্ত্রকে শেষ পর্যন্ত রক্ষা করবো। মনের মধ্যে সাহস নিয়ে জনগনের ঐক্যবন্ধের মাধ্যমে সব শক্তি পরাজিত হবে। তাই দল মত নির্ভিশেষে সকলকে ঐকবদ্ধ হওয়ার আহবান জানান ফখরুল।

এসময় জাতীয়তাবাদী কৃষক দল কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব হাসান জাফির তুহিনসহ জেলা বিএনপি’র শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন। এর আগে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে জেলা কৃষক দলের ত্রি-বার্ষিক সম্মেলনের কর্মসুচির উদ্বোধন করেন মির্জা ফখরুল।


আরো পড়ুন