• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন

আ.লীগে এখন কোন রাজনীতি নেই, তাদের রাজনীতি হাইজ্যাক হয়ে গেছে: আমির খসরু

/ ২৭৬ বার পঠিত
আপডেট: শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২

নোয়াখালী প্রতিনিধি:
বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, আওয়ামীগে কোন রাজনীতি নেই। আওয়ামীলীগের রাজনীতি হাইজ্যাক হয়ে গেছে। এদের রাজনীতি হাইজ্যাক করছে কিছু গোষ্ঠী যারা এখন এই দেশকে চালাচ্ছে। আওয়ামীলীগ সরকার কিন্তু আজকে দেশ চালাচ্ছে না। শীঘ্রই আন্দোলনের রুপ রেখা ঘোষনা করা হবে। সেই রুপরেখা অনুযায়ী আগামী নির্বাচনের আগে আওয়ামীলীগ সরকারকে আন্দোলনের মাধ্যমে পতন ঘটানো হবে।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকেল ৪টার দিকে নোয়াখালীর বেগমগঞ্জ ষ্টেডিয়ামে উপজেলা যুবদলের উদ্যোগে কুমিল্লায় বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান বরকতউল্লা বুলু ও তার স্ত্রী শামীমা বরকত লাকি উপর হামলার প্রতিবাদে আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আমির খসরু বলেন,আগামী নির্বাচনের জনগণের কাছে জবাবদিহি মূলুক সরকার ঘটন করা হবে। আন্দোলনে বিন্দু মাত্র ছাড় দেওয়া হবে না। জনগণ রাস্থায় নেমে এসেছে তারা তাদের ভোটের অধিকার আদায় করা ছাড়া বাড়ি ফিরে যাবে না। রাজপথে আন্দোলন করেই এ সরকারের বিদায় ঘন্টা বাঁজানো হবে। এ সময় তিনি প্রশাসনের কাছে অবিলম্বে বরকত উল্ল্যার উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

উপজেলা বিএনপির সভাপতি কামাখ্যা চন্দ্র দাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান আবেদের সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন, জাতীয় নির্বাহী কমিটির সদস্য মো.শাহজাহান, বিএনপির উপদেষ্টা আবুল খায়ের ভূইয়া, উপদেষ্টা জয়নুল আবেদিন ফারুক, বিএনপি’র চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম,জেলা বিএনপির সাধারন সম্পাদক আবদুর রহমান, পৌর বিএনপির সভাপতি জহির উদ্দিন হারুন, যুবদল আহবায়ক রুস্তম আলী প্রমুখ।


আরো পড়ুন