• শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১০:৪০ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

সাফজয়ীদের অর্থ চুরির সত্যতা মেলেনি

/ ৪ বার পঠিত
আপডেট: বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
সাফজয়ীদ

সাফ নারী চ্যাম্পিয়নশিপের শিরোপা নিয়ে দেশে ফেরা বাংলাদেশ নারী ফুটবল দলের কৃষ্ণা রানী সরকার ও শামুসন্নাহারের লাগেজ থেকে ডলার, কাপড়চোপড় ও অন্য আনুষঙ্গিক জিনিসপত্র চুরির যাওয়ার অভিযোগ উঠেছে। গতকাল বুধবার নেপাল থেকে ঢাকায় ফেরার পর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এ ঘটনা ঘটেছে। অভিযোগের ভিত্তিতে সিসিটিভি ফুটেজ পর্যালোচনা ও পর্যবেক্ষণ করে ঘটনার সত্যতা পায়নি বলে জানিয়েছে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর কর্তৃপক্ষ।

আজ বৃহস্পতিবার দুপুরে বিমানবন্দর কর্তৃপক্ষের এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

কৃষ্ণার বাবা বাসুদেব সরকার বলেন, ‘সকালে মেয়ে আমাকে ফোন করেছিল। ওর ভীষণ মন খারাপ। কৃষ্ণা আমাকে বলেছে, ওর লাগেজ থেকে ৪০০ ডলার চুরি করে নিয়েছে। আর শামসুন্নাহারের লাগেজ থেকেও কিছু নেপালি টাকা ও কাপড়চোপড় হারিয়েছে। ’ 

এ ঘটনায় বাংলাদেশ ফুটবল দলের সহকারী কোচ মাহবুবুর রহমান বলেন, ‘এমন ঘটনায় প্রচণ্ড হতাশ, ‘বিমানবন্দরে নামার পর জানতে পারি কৃষ্ণা, শামসুন্নাহারসহ আমাদের দলের ফিজিওর বেশ কিছু জিনিসপত্র খোয়া গেছে। টাকাপয়সাও হারিয়েছে। আমরা বিষয়টি সঙ্গে সঙ্গে কিরণ আপাকে (মাহফুজা আক্তার, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের মহিলা উইং চেয়ারম্যান) জানিয়েছি। আপা এরই মধ্যে বাংলাদেশ বিমান কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করেছেন। আশা করি, এ ব্যাপারে একটা সমাধান হবে। ‘

গতকাল বুধবার সাফ জয় করে ছাদখোলা বাসে বিজয় উদযাপন করেছে বাংলাদেশ নারী ফুটবল দল। দেশে ফেরার পর বিমানবন্দর থেকে বাফুফে ভবন কোথাও আয়োজনের কমতি ছিল না।

উল্লেখ্য, গত সোমবার (১৯ সেপ্টেম্বর) দশরথের রঙ্গশালায় ফাইনালে স্বাগতিক নেপালকে ৩-১ গোলের ব্যবধানে হারিয়ে শিরোপা জেতে বাংলাদেশ। পুরো টুর্নামেন্টে ২৩ গোল করেছেন বাংলাদেশের মেয়েরা।


আরো পড়ুন