বুড়িচংয়ে পুলিশিং ডে ও প্রতিযোগীতা পুরষ্কার বিতরণ।

0
25

আব্দুল্লাহ আল মামুন ভূঁইয়া(বাবু)-(নিজস্ব প্রতিনিধি):সাবেক আইন মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য এ্যাডভোকেট আব্দুল মতিন খসরু এমপি বলেন, থানায় দালাল নির্মূল করতে হবে।পুলিশকে আমি বলতে চাই যারা থানাতে এসে অপরাধীর পক্ষে দালালি করতে চায় তাদেরকে কখনো প্রশয় দিবেন না।পুলিশ ইচ্ছে করলে মাদক,সন্ত্রাস, জঙ্গীবাদ,যেকোনে অপরাধ দমন করতে পারে।
পবিত্র কোরআন থেকে তেলওয়াত ও বাইবেল পাঠের মধ্য দিয়ে “পুলিশই জনতা , জনতাই পুলিশ” এ শ্রোগানকে সামনে রেখে শনিবার বিকেলে কুমিল্লা জেলার বুড়িচং থানার পুলিশের আয়োজনে পুলিশিং ডে ও চিত্রাংকন প্রতিযোগীতা পুরষ্কার বিতরণে অনুষ্ঠানে এসব কথা বলেন।তিনি আরও বলেন,নিরহ মানুষের নির্যাতন ও ঘুষ খাওয়া যাবে না।মাদক ব্যবসায়ী’কে ধরে আইনের আওতায় আনতে হবে।

বুড়িচং থানার অফিসার ইনচার্জ আকুল চন্দ্র বিশ্বাস এর সভাপতিত্বে ও তদন্ত ওসি সাফায়েত হোসেন এর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,বুড়িচং উপজেলার চেয়ারম্যান আখলাক হায়দার,নির্বাহী অফিসার ইমরুল হাসান, ব্রাহ্মণপাড়া উপজেলার সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর খাঁন চৌধুরী,উপজেলার আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান খাঁন,কেন্দ্রীয় যুবলীগ ও শিক্ষক নেতা অধ্যক্ষ মোহাম্মদ আলী চৌধুরী মানিক,মোস্তফা চেয়ারম্যান,মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড উপজেলার আহ্বায়ক ও বিশিষ্ট সমাজসেবক বিল্লাল হোসেন ঠিকাদার ।
এসময় উপস্থিত ছিলেন বুড়িচং উপজেলার ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার বাছির খাঁন,সাবেক সহ-সভাপতি বিল্লাল হোসেন ঠিকাদার।

সার্বিক সহযোগীতায় ছিলেন, এসআই রাজীব চন্দ্র কর, এসআই পুষ্পবরণ চাকমা,এসআই মোয়াজ্জেম,এসআই শাহিন কাদির,এসআই মহিউদ্দিন,এসআই ধিনত, এসআই সুজন সহ বুড়িচং থানার সকল পুলিশ সদস্য। পরে চিত্রাংকন প্রতিযোগীতা অংশগ্রহণকারী বিজয়ী হাতে পুরষ্কার তুলে দেন প্রধান অতিথি আব্দুল মতিন খসরু এমপি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here