• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১২:২২ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

ব্যবসায়ীকে মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগে সংবাদ সম্মেলন

/ ৩০ বার পঠিত
আপডেট: বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
সংবাদ সম্মেলন

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীতে রিয়েল স্টেট, সার্জিক্যাল ও হজ্ব-ওমরা এজেন্সি ব্যবসায়ী ছানা উল্যাকে ব্যবসায়ীক দ্বন্দ্বে মিথ্যা মামলা দিয়ে হয়রানী এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চালিয়ে হয়রানীর প্রতিবাদ সংবাদ সম্মেলন করেন ভুক্তভোগী ।

বুুধবার বিকেলে নোয়াখালী টেলিভিশন সাংবাদিক ফোরাম কার্যালয়ে লিখিত অভিযোগে ছানা উল্যাহ জানান, ব্যবসায়ীক পার্টনার বেলাল হোসেনের সাথে তার দ্বন্দ্ব থাকার জের ধরে তার বিরুদ্ধে ১৮ লাখ আতœসাতের মিথ্যা তথ্য দিয়ে আদালতে একটি মামলা করে। এ বিরোধ নিয়ে চৌমুহনী সাধারণ ব্যবসায়ী সমিতি নেতৃবৃন্দের উপস্থিতিতে বেলাল হোসেনকে ১৪ লাখ টাকা পরিশোধ করা হয়। বাকী চার লাখ টাকার বিনিময়ে তাকে কিছু জমি দেয়া হয়।

কিন্তু তিনি উক্ত ব্যবসায়ী সমিতির সিদ্ধান্ত অমান্য করে আদালতে মামলা দায়ের করেন। এ ঘটনায় আমি আদালতে নিয়মিত হাজিরা দিয়ে আসছেন। কিন্ত গত ১ সেপটেম্বর আমি সৌদি আরবে ওমার করার জন্য গেলে মামলার তারিখে আদালতে হাজির না থাকার আমার বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা জারি করেন। আমি সৌদি থেকে গেল ১৭ সেপ্টেম্বর নিজ গ্রামের বাড়িতে আসার পর রাতে আইনশৃঙ্খলা বাহিনীর সদসরা আমাকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করলে, আমি ১৯ সেপ্টেম্বন আদালত থেকে জামিন নিয়ে বের হয়ে আসি। আজ সাংবাদিক বন্ধুদের উদ্দ্যেশে সংবাদ সম্মলেনে আপনাদের স্বরাপূনা হই। তিনি আরো বলেন আমাকে ব্যবসায়ীক ও পারিবারিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য এ ঘটনাটি ঘটিয়েছে, আমার প্রতিপক্ষরা। আমি এ ঘটনার সুষ্ঠ তদন্ত ও ন্যায় বিচারের জন্য সংশ্লিষ্ট সকলের সহযোগিতা চান।


আরো পড়ুন