• শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৩:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
আক্কেলপুরে নানা কর্মসূচীর মধ্যদিয়ে শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী পালিত সাংবাদিকদের জন্য সরকারের আন্তরিকতার কমতি নেই: বিএমএসএফ মৌলভীবাজারে নতুন শনাক্ত ৯১- শনাক্ত ৬ হাজার ছাড়িয়েছে  মাসের মধ্যে রামুতে ৩৭০ জন রোহিঙ্গা শরণার্থী আটক! দেবীদ্বারে ভ্র্যাম্যমান আদালত ও পুলিশের অভিযানে ৬ মামলায় ৭জন গ্রেফতার! সাভারে ফ্ল্যাটের লোভ দেখিয়ে অর্থ আত্মসাৎ, নিঃস্ব শত শত পরিবার কেরাণীগঞ্জে মধ্যযুগীয় কায়দায় শিশু নির্যাতনের অপরাধে কারখানার মালিকসহ ৪ জনকে আটক করেছেন র‍্যাব কুমিল্লা টাওয়ার হাসপাতালে ভুল চিকিৎসায় শিশুসহ প্রসূতির মৃত্যুর অভিযোগ হোমনায় স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কনসেনট্রাটর উপহার দিলেন: সেলিমা আহমাদ এমপি কুমিল্লায় করোনায় শনাক্ত ৮০২,মৃত্যু আরও১৫জন

নারায়নগঞ্জ চুনকা নগর মিলনায়তনে কবিয়াল সাহিত্য উৎসবের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত।

Reporter Name / ১১৫ Time View
Update : শনিবার, ২৬ অক্টোবর, ২০১৯

রিপোর্টঃ মামুন ইসলাম ও সহকারী খাদিজা আক্তার: গতকাল নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ বলেছেন, সমাজে যারা বিশৃঙ্খলা তৈরী করতে চায়, সন্ত্রাসবাদ, মাদক ব্যবসা করতে চায় সবাইকে আইনের আওতায় আনা হচ্ছে। কোন বড় ভাই‌য়ের লোক‌কেও ছাড় নেই। আমরা কাউকে ছাড় দিচ্ছি না। সেই লক্ষে আমাদের পুলিশ কাজ করছে। আমরা সুন্দর একটি নারায়ণগঞ্জ চাই। ২৫ অক্টোবর শুক্রবার বেলা ১২টায় আলী আহম্মদ নগর চুনকা পাঠাগার ও মিলনায়তনে কবিয়াল সাহিত্য উৎসবের উদ্বোধনী অনুষ্ঠা‌নে তি‌নি এসব কথা ব‌লেন।
এসপি হারুন বলেন, সমাজের কিছু মানুষ শিশুদের বিপথে নিয়ে যাওয়ার চেষ্টা করছে এবং সমাজে অশান্তি সৃষ্টি করছে। নারায়ণগঞ্জের প্রতিটি পাড়ায় পাড়ায় শিশুরা স্কুলে যাওয়ার পরিবর্তে স্কুল সময়ে ঘুরে বেড়াচ্ছে। শিশুদের বিপথগামীতা একদিনে সমাধান করা যাবে না। কিছু কিছু মানুষ আছে যারা এই অন্যায়কে, মাদককে, সন্ত্রাসবাদ লালন করে। লালন করছে বলেই শিশু-কিশোররা মনে করছে পড়াশোনা না করে বড় ভাইদের সাথে ঘুরে বেড়ালেই মানুষ তাদের সমীহ করবে। তাই তারা লেখাপড়া বাদ দিয়ে সন্ত্রাসী পথে, ভাইদের পথে, চাঁদাবাজদের পথে যাচ্ছে। তারা মনে করে এটাই তাদের জন্য উত্তম পথ।

তিনি আরো বলেন, অনেকে সন্ত্রাস, চাঁদাবাজের আড়ালে জনপ্রতিনিধি হয়েছে। সমাজের যারা সন্তাসবাদ করে আমরা যেন সেই নেতৃত্ব নির্বাচন না করি। আমরা যাদের নির্বাচন করছি তারাই যদি আমাদের বাচ্চাদের মাদক, ইয়াবা, সন্ত্রাসবাদের যুক্ত করায় তাহলে আমাদের সমাজ বাঁচবে না। আমাদের সব বিষয়ে খেয়াল রাখতে হবে। আপনারাদের যেকোনো বিপদে আমরা আপনাদের পাশে আছি। নারায়ণগঞ্জে কোথাও যদি শিশু নির্যাতন হয়, নারী নির্যাতন হয় আপনারা আমার কাছে আসবেন। আপনাদের জন্য সব সময় আমার দরজা খোলা।

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র আফসানা আফরোজ বিভা, অতিরিক্ত পুলিশ সুপার (ক অঞ্চল) মেহেদী ইমরান সিদ্দিকী, জেলা সরকারি গণগ্রন্থাগারের সহকারী পরিচালক মোশারফ হোসেন, নাসিক ১৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস, নারায়ণগঞ্জ চারুকলা ইনস্টিটিউটের অধ্যক্ষ শামসুল আলম আজাদ, সাপ্তাহিক বিষের বাঁশি পত্রিকার সম্পাদক সুভাষ সাহা, রঙ মেলা নারী কল্যাণ সংস্থার সভাপতি সাবিরা সুলতানা নীলা প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category