• রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৮:৫৯ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

প্রবাসী স্ত্রী কর্তৃক নিপীড়নে স্বামীর সংবাদ সম্মেলন

/ ৬৩ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২
প্রবাসী

নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর মান্দায় প্রবাসীর দ্বিতীয় স্ত্রী- স্বামীর ক্রয় কৃত জমির ১৪ লাখ টাকা ব্যয় নবনির্মিত পাকা বাড়ি থেকে বাহির করে দেওয়াসহ স্ত্রী সাহিদার ডিভোর্সের অভিযোগ তুলেছেন স্বামী মফিজ উদ্দিন ।

সোমবার(১৯সেপ্টেম্ব) সকালে ছোট মুল্লুক আফছারের বিল্ডিংয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে মফিজ উদ্দিন নামে এক ব্যাক্তি এসব অভিযোগ তুলে ধরেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলার কালিনগর গ্রামের মৃতঃ তছির মন্ডলের ছেলে মফিজ উদ্দিন । লিখিত বক্তব্যে তিনি অভিযোগ করেন, গত ২৪ বছর আগে ছোট মুল্লুক গ্রামের ছহির উদ্দিনের মেয়ে সহিদা বিবিকে বিয়ে করি। বিয়ের পর থেকে দাম্পত্য জীবনে আমাদের ১৭ বছরের একটি কন্যাসন্তান রয়েছে।

সাংসারিক জীবন ভালো চলছিলো, সংসারে উন্নতি করার লক্ষ্যে গত ৫ বছর আগে আমার নিজস্ব জমানো টাকা দিয়ে বিদেশ পাঠায় স্ত্রীকে, বিদেশ থেকে আমার কাছে আনুমানিক ৫ লাখ টাকা পাঠায়, ওই টাকাসহ বাড়ির গরু বিক্রি ও আমার জমানো ৯ লাখ টাকা সর্বমোট ১৪ লাখ টাকা ব্যয়ে ছোট মুল্লুক মৌজার ২৪০ দাগে ও স্থানীয় এলাকার কাসেম কাছ থেকে ক্রয়কৃত ৩৪০ দাগের পশ্চিম মাথায় ৪ শতক জমি উপর পাকা ঘর নির্মাণ করি। সে বিদেশ থেকে চলে আসে,আসার পর থেকে যেকোনো ছোটখাটো বিষয়কে কেন্দ্র করে প্রায় দুজনের মধ্যে মনোমালিন্য হয়। হঠাৎ করে মদখোর ও পাতি নেতাদেরকে দিয়ে বাড়ি থেকে আমাকে খালি হাতে বাহির করে দেয়। এরপর থেকে বিভিন্ন হুমকিসহ অসহায়ত্ব জীবনযাপন করছি।

সংবাদ সম্মেলনে তিনি কান্নাজড়িত কণ্ঠে বলেন, আমি ও আমার পরিবার চরম নিরাপত্তাহীনতায় রয়েছি। আমরা নিরাপত্তা চাই। এছাড়াও আমার নিজস্ব বাড়ি ফেরত চাই। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- আফছার আলি,সোলাইমান হোসেন,মফিজের ছেলে জাহিদ হোসেন ও অমল দেওয়ানসহ আরোও অনেকে এ বিষয়ে জানতে যোগাযোগ করা হলে সহিদা বিবি সকল বিষয় এড়িয়ে যান।


আরো পড়ুন