• মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০১:৪০ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

অর্থ সংকটে বাতিল বাংলাদেশ ‘এ’ দলের সিরিজ

/ ৬ বার পঠিত
আপডেট: রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
বাংলাদেশ

আগামী মাসেই আফগানিস্তানের বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজ খেলতে দুবাই উড়াল দেওয়ার কথা ছিল বাংলাদেশ ‘এ’ দলের। তবে সেটি আর হচ্ছে না। অর্থ সংকটের কারণে, জাতীয় দল থেকে বাদ পড়া কিংবা ভবিষ্যৎ ক্রিকেটারদের নিয়ে গড়া ‘এ’ দলের আসন্ন আফগান সিরিজটি বাতিল করেছে বিসিবি।

আসন্ন আফগানিস্তানের বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজকে সামনে রেখে এরই মধ্যে অনুশীলনে ব্যস্ত সময় পার করছিলেন মুমিনুল হক-এনামুল বিজয়রা।

তবে আর্থিক জটিলতায় ‘এ’ দলের দুবাই যাওয়া হচ্ছে না বলে নিশ্চিত করেছেন, ক্রিকেট অপারেশান্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

এর আগে গেল মাসে ওয়েস্ট ইন্ডিজ সফর করে বাংলাদেশ এ দল। ক্যারাবীয় অঞ্চলে চারদিনের ম্যাচ ও ওয়ানডে ম্যাচ খেলে এসেছিল বাংলাদেশ ‘এ’ দল। সেখানে পারফর্ম করার সুবাধে এশিয়া কাপে খেলার সুযোগ পায় সাব্বির রহমান ও নাঈম শেখ। এবারের সফরেও মোহাম্মদ মিঠুন, মুমিনুল হক, এনামুল হক বিজয়দের দুবাইতে যাওয়ার কথা ছিল।

তবে ‘এ’ দলের সিরিজ বাতিল হওয়ায় আপাতত জাতীয় লিগেই ব্যস্ত সময় পার করবে ক্রিকেটাররা। ‘এ’ দলের সিরিজ সামনে রেখে দেশে ফেরার কথা ছিল রাসেল ডমিঙ্গোর। তবে খেলা না থাকায় আপাতত দেশে ফেরার প্রয়োজন হচ্ছে না তার। তবে নভেম্বরে ভারত সফরের আগে দলের সঙ্গে যোগ দেবেন এই আফ্রিকান কোচ।


আরো পড়ুন