• বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১১:১০ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

আবু হেনা রনি শঙ্কামুক্ত নন

/ ১৫ বার পঠিত
আপডেট: রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
আবু হেনা রনি

গাজীপুরে পুলিশ লাইনে গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ কৌতুক অভিনেতা আবু হেনা রনির চিকিৎসায় ১৩ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। তার চিকিৎসার পরবর্তী সিদ্ধান্ত নিতে রোববার দুপুরে বোর্ডের সভা বসে।  মেডিকেল বোর্ডে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের  প্রধান সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন ছাড়াও হাসপাতালের সিনিয়র চিকিৎসকরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, আবু হেনা রনির আরও কিছু পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে।

তার রক্ত পরীক্ষায় সমস্যা রয়েছে। রিপোর্টগুলো আজ বোর্ডের সভায় পর্যবেক্ষণ করা হয়েছে।

ডা. সামন্ত লাল সেন বলেন, নতুন ট্রিটমেন্ট সংযোজন করা হয়েছে। প্রতিদিন তাদের পর্যবেক্ষণ করা হবে। তারা শঙ্কামুক্ত নন। এরকম দুর্ঘটনায় শ্বাসনালী পুড়ে যাওয়ায় অত্যাধুনিক চিকিৎসা দেয়া হচ্ছে। পুরোপুরি সুস্থ হয়ে বাড়ি না যাওয়ার আগে স্পষ্ট করে কিছু বলা যাবে না।

সেই সাথে দেশের বাইরে চিকিৎসার বিষয়ে পুলিশ ও আবু হেনা রনির পরিবার চাইলে নিতে পারেন বলে জানানো হয়েছে। এই ধরনের রোগী চিকিৎসা করার সক্ষমতা হাসপাতালে আছে বলে জানান সংশ্লিষ্ট চিকিৎসকরা। তবে গত দুদিনে পুলিশ সদস্য জিল্লুর রহমানের অবস্থা অপরিবর্তিত রয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ডিসি হুমায়ুন কবির জানিয়েছেন, কী কারণে এ ঘটনা সেটা বের করতে তদন্ত কমিটি কাজ করছে। তদন্ত কমিটির তদন্ত শেষে মামলার বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে। চিকিৎসার বিষয়ে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ সব ধরণের চিকিৎসার দায়িত্ব নিয়েছে।

এদিকে, চিকিৎসার বিষয়ে সন্তুষ্টি প্রকাশ করে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন আবু হেনা রনির স্ত্রী রোমানা রশিদ শম্পা।

প্রসঙ্গত, গত ১৬ সেপ্টেম্বর বিকেলে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরিত হয়ে কৌতুক অভিনেতা আবু হেনাসহ পাঁচজন দগ্ধ ও আহত হন। সেদিন রাতে তাদের দগ্ধ অবস্থায় বার্ন ইন্সটিটিউটে নেয়া হয়।


আরো পড়ুন