• শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১১:৩৭ অপরাহ্ন




মাদকসহ ১০ মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী কবির আহমেদ আটক

/ ৩৮ বার পঠিত
আপডেট: বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২
মাদকসহ ব্যবসায়ী

কিছুদিন যাবৎ র‍্যাব-৭, চট্টগ্রাম বরাবর অভিযোগ আসে যে, চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন ৫নং বাড়বকুন্ড ইউপি এলাকায় জনৈক মোঃ কবির আহমেদ নামের এক ব্যক্তি জনসম্মুখে অস্ত্রের ভয় দেখিয়ে চুরি, ডাকাতি, ছিনতাই এবং মাদক ব্যবসাসহ বিভিন্ন অপকর্মের মাধ্যমে উক্ত এলাকাটি ত্রাসে পরিণত করেছে। সে যেনো ধরা ছোঁয়ার বাইরে; আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীও তাকে কিছু করতে পারবেনা এমনভাবে উক্ত এলাকার সাধারণ মানুষের মাঝে আতংক সৃষ্টি করে রেখেছে।

এছাড়া উক্ত ব্যক্তির নামে চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানায় অবৈধ অস্ত্র, হত্যা, হত্যা-চেষ্ঠা, চুরি, ডাকাতি, ছিনতাই ও মাদকসহ সর্বমোট ১০টি মামলাও রয়েছে বলে জানতে পারে। এরুপ সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে গত ১৪ সেপ্টেম্বর ২০২২ ইং তারিখ আনুমানিক ১৯৩০ ঘটিকায় উক্ত এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে এলাকার ত্রাস, ডাকাত ও মাদক ব্যবসায়ী এবং অবৈধ অস্ত্র মামলার গ্রেফতারী ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী মোঃ কবির আহমেদ (৩৬), পিতাঃ জালাল আহমদ, গ্রামঃ বাড়বকুন্ড, থানাঃ সীতাকুন্ড, জেলাঃ চট্টগ্রাম‘কে গ্রেফফতার করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সামনে আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে সে উপরে উল্লেখিত সকল অপকর্মের কথা অকপটে স্বীকার করে এবং বতর্মানে সে অবৈধ অস্ত্র মামলার অপরাধে গ্রেফতারী ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী বলে জানায়।

উল্লেখ্য যে, সিডিএমএস পর্যালোচনা করে ধৃত আসামী ডাকাত ও মাদক ব্যবসায়ী কবির আহমেদ এর বিরুদ্ধে চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানায় অবৈধ অস্ত্র, হত্যা, হত্যা-চেষ্ঠা, চুরি, ডাকাতি, ছিনতাই ও মাদকসহ সর্বমোট ১০টি মামলা পাওয়া যায়। গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানায় হস্তান্তর করা হয়েছে।





আরো পড়ুন