• শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১১:০৫ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার -১

/ ২৫ বার পঠিত
আপডেট: বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২
চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুর রামগঞ্জ উপজেলাতে চোরাই মোটরসাইকেলসহ রুবেল মৃধা নামের চোর চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। রুবেল রামগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি বলে জানা গেছে। বুধবার (১৪ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা সাহাদাত হোসেন টিটো তাকে গ্রেফতারের বিষয়টি জানিয়েছেন।

রুবেল উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের সাউদেরখিল গ্রামের শাহ আলমের ছেলে। তার বিরুদ্ধে বিভিন্ন জেলায় পাঁচটি মামলা বিচারাধীন। গোয়েন্দা পুলিশ জানায়, মঙ্গলবার রামগঞ্জ বাস টার্মিনাল এলাকা থেকে রুবেলকে গ্রেফতার করা হয়। জেলা পুলিশ সুপার (এসপি) মাহফুজ্জামান আশরাফের নির্দেশনায় চোরাই মোটরসাইকেল উদ্ধারে অভিযান চালানো হয়। গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আবু তাহের ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জয়নাল আবেদীন নেতৃত্বে অভিযান চালিয়ে চোরাই মোটরসাইকেলসহ রুবেলকে গ্রেফতার করে।

রামগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান শান্ত বলেন, রুবেল কলেজ ছাত্রলীগের কেউ নয়। একটি চক্র আমাদের কমটিতে তার নাম লাগিয়ে ফেসবুকে প্রচারণা করেছিল। রুবেল চোর চক্রের সদস্য। এর আগেও তিনি কুমিল্লায় পুলিশের হাতে ধরা পড়েছে। তখনও তার কারণে আমরা বিব্রতকর পরিস্থিতিতে পড়েছি।

জেলা গোয়েন্দা পুলিশ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহাদাত হোসেন টিটো জানিয়েছেন, রুবেল আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের সদস্য। তার বিরুদ্ধে দেশের বিভিন্ন জেলায় পাঁচটি মামলা বিচারাধীন। চোরাই মোটরসাইকেলসহ তাকে গ্রেফতার করা হয়েছে। এর আগে গত পাঁচদিনে জেলার বিভিন্ন স্থানে সাঁড়াশি অভিযান চালিয়ে চোরাই মোটরসাইকেল ও অটোরিকশাসহ চোর চক্রের আরও ১২ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এই ঘটনায় ১১ সেপ্টেম্বর সদর থানায় ও ১৩ সেপ্টেম্বর নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে চোরদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন ।


আরো পড়ুন