• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৭:২৭ পূর্বাহ্ন




বিপুল পরিমান গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার ২ মাদক পরিবহন জব্দ

/ ১৭ বার পঠিত
আপডেট: বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২
DHAKA rab7 songbad tv

ডেস্ক রিপোর্টঃ

গতকাল র্যা ব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন কাজলারপাড় এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৬,০০,০০০ (ছয় লক্ষ) টাকা মূল্যের ২০ (বিশ) কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১/ মোঃ সোহেল রানা (২৫) ২/ মোঃ আল-আমিন (২৮) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ১ টি সিঙ্গেল কেবিন পিকআপ, ২টি মোবাইল ফোন ও ৪৭০০ (চার হাজার সাতশত) টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একই তারিখ উক্ত আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন কাজলারপাড় এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৪,৮০,০০০/- (চার লক্ষ আশি হাজার) টাকা মূল্যের ১৬ (ষোল) কেজি গাঁজাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১/ মোঃ ওলিদ (৩৩), ২/ মোঃ কাজল সরকার (৪৫) ৩/ মোঃ রাশেদ (২৪) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ১ টি সিঙ্গেল কেবিন পিকআপ ও ৩টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ পিকআপযোগে ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।





আরো পড়ুন