• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১২:৪৮ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

আমরা বানরের হাতে কলা ভাগ করতে দেব না : শাজাহান খান

/ ৬৩ বার পঠিত
আপডেট: সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
শাজাহান খান

বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মো. শাজাহান খান এমপি বলেছেন, আমরা বানরের হাতে কলা ভাগ করতে দেব না, বাংলাদেশের জনগণও তা দেবে না। তাদের মনের ব্যথা, মনের জ্বালা কেন ক্ষমতায় যেতে পারবে না সেটা নিয়ে।

সোমবার লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির ছাত্র সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। এদিন বিকেলে শহরের বালিকা বিদ্যা নিকেতন স্কুল মাঠে সদর থানা ও সরকারি কলেজ ছাত্রলীগ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

আয়োজনে শাজাহান খান বলেন, বিএনপি এখন ‘টেক ব্যাক বাংলাদেশ’ শ্লোগান দিয়েছে, টেক ব্যাক বাংলাদেশ মানে বাংলাদেশকে ফিরিয়ে দাও, কাদের হাতে ওদের হাতে। আমরা কি বানরের হাতে কলা ভাগ করে দেব? না তা দেব না। নির্বাচনের মধ্য দিয়ে এ সরকার ক্ষমতায় এসেছে, আগামী নির্বাচনেও আমরা বিশ্বাস করি বাংলার জনগণ যদি উন্নয়ন চায়, স্বাধীনতা বিরোধীদের বিচার চায়, বিশ্বের দরবারে উন্নত রাষ্ট্র হিসেবে দেশকে দেখতে চাই তাহলে আগামী নির্বাচনেও নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনা সরকারকে ক্ষমতায় আনবে। বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র সকল মুজিব সৈনিকরা ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করতে হবে।

তিনি আরও বলেন, কেউ কেউ বলেন, তিন দিনের মধ্যে শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করা হবে। তাদের উদ্দেশ্য করে আওয়ামী লীগের এ নেতা বলেন, আওয়ামী লীগ সংকট সংগ্রামের মধ্য দিয়ে প্রতিষ্ঠিত হওয়া দল। এর শেকড় অনেক গভীরে, ইচ্ছা করলেই উপড়ে ফেলা যাবে না।

অনুষ্ঠানে সদর থানা ছাত্রলীগের সভাপতি তারেক মাহমুদের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, সভাপতি গোলাম ফারুক পিঙ্কু, জেলা ছাত্রলীগ সভাপতি সাইফুল ইসলাম রকি. সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ভূঁইয়া প্রমুখ।


আরো পড়ুন