• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন

গুলি খেলেও রাজপথ ছাড়া হবে না: মির্জা আব্বাস

/ ১০৩ বার পঠিত
আপডেট: সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, সরকার ভয় পেয়েছে, দিগ্বিদিক জ্ঞানশূন্য হয়ে পড়েছে। ভারত বুঝে গেছে আওয়ামী লীগের জনসমর্থন শেষ হয়ে গেছে। ভয় পেয়ে হামলা শুরু করেছে ক্ষমতাসীনরা। জ্বালানী তেল, নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধি, নেতাকর্মীদের হত্যার প্রতিবাদ ও খালেদা জিয়ার মুক্তি দাবিতে রাজধানীর সেগুনবাগিচায় ডাকা জনসভা এ কথা বলেন মির্জা আব্বাস।

বিএনপির শাহবাগ-রমনা থানা শাখা এ জনসভার ডাক দেয়। মির্জা আব্বাস বলেন, ঢাকার প্রতিটি গলিতে মিছিল-মিটিং হবে, ঠেকাতে পারবে না। কেউ গুলি করতে চাইলে ছাড় দিয়ে কথা বলা হবে না। বিএনপি আত্মাহুতি দিতে প্রস্তুত।

তিনি বলেন, দেশের স্বার্থ জলাঞ্জলি দেওয়ায় প্রধানমন্ত্রীর ভারত সফর নিয়ে খুশি হতে পারে না বিএনপি। আজ জনসমর্থন নেই বলেই ইভিএমে ভোট নেওয়ার চক্রান্ত চলছে। এই সরকারের অধীনে কোনো নির্বাচন হবে না জানিয়ে বিএনপির সিনিয়র এ নেতা বলেন, নির্বাচনকালীন সরকার ও নতুন কমিশন ছাড়া নির্বাচন হবে না। বিএনপির আন্দোলন শুরু হয়েছে, আওয়ামী লীগকে ক্ষমতা থেকে না নামানো পর্যন্ত থামবে না।

তিনি বলেন, এখন মিছিলে গুলি চালাচ্ছেন, বিএনপির আন্দোলনের ভিন্নতা আনা হবে, কৌশল পরিবর্তন করা হবে। অবস্থা বুঝে ব্যবস্থা নেওয়া হবে। রাজপথ আওয়ামী লীগের হাতে ছেড়ে দেওয়া হবে না। গুলি খেলেও রাজপথ ছাড়া হবে না।


আরো পড়ুন